শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

এই মাত্র পাওয়া।। নীলফামারীতে বাস পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১০

প্রকাশের সময়: ১১:৪০ অপরাহ্ণ - রবিবার | জুন ১৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

নীলফামারীর সৈয়দপুর বাইপাস সড়কে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে অন্তত ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহতদেরকে সৈয়দপুর একশ শয্যা হাসপাতালে নেয়া হয়েছে। মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা করছে পুলিশ।

স্থানীয়রা জানান, নীলফামারী সদরের ভবানীগঞ্জহাট এলাকার একদল তরুণ ঈদের আনন্দ উপভোগ করতে রবিবার সকালে পিকআপ (নীলফামারী-ন-১১-০০০৭) ভাড়া করে বিভিন্ন স্থান ঘুরে সর্বশেষ দিনাজপুরের স্বপ্নপুরী পিকনিক স্পটে যায়। সেখান হতে তারা নিজ এলাকায় ফেরার পথে রাত সোয়া ১০টার দিকে সৈয়দপুরের বাইপাস সড়কে ধলাগাছ এলাকায় বিপরীত মুখী দূরপাল্লার একটি ঢাকাগামী কোচ ওই পিকআপটিেক ধাক্কা দিলে ঘটনাস্থলেই  ৮জন ও হাসপাতালে নেয়ার পরে ২ জন সহ ১০জন নিহত হয়। এ ঘটনায় ঘাতক কোচটি পালিয়ে যায়। দুটো গাড়িই বেপরোয়া গতিতে ছিলো।
সৈয়দপুর থানার ওসি শাহাজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ৮জনের লাশ উদ্ধার করে।অপর ২জনের মরদেহ সৈয়দপুর হাসপাতালে রয়েছে। আহত ১২ জনকে সৈয়দপুর সরকারি ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়েছে।আহতদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান তিনি উপস্থিত থেকে মরদেহ গুলো উদ্ধার করে সৈয়দপুর থানায় নিয়েছেন। এদিকে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকসেদুল মোমিন।

 

 

(CN/Independent)

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে