বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শিবপুরে ছাত্রলীগের হাতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

প্রকাশের সময়: ৮:৩৬ অপরাহ্ণ - সোমবার | জুন ১৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
ইলিয়াছ হায়দার, শিবপুর (নরসিংদী) প্রতিনিধি : শিবপুর উপজেলার খড়িয়া গ্রামে ফাইনাল সাতাঁর প্রতিযোগীতাকে কেন্দ্র করে গত ১৭ জুন বিকাল ৪টায় খড়িয়া পুকুর পাড়ে যুবলীগ নেতা কিরনের সাথে সাতারের উদ্বোধক উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোশারফের বক্তব্য নিয়ে প্রথমে তর্কবির্তক হয়। তর্কবিতর্কের এক পযার্য়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরবর্তীতে ছাত্রলীগের নেতাকর্মীরা ক্ষুদ্ধ হয়ে শিবপুরে ফিরে আসে।

পূর্নরায় আবার তারা ঘটনাস্থলে গিয়ে মাছিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: রাকিব ও খড়িয়ার উত্তরপাড়া গ্রামের ওসমানের ছেলে মো: হাসানসহ ৬জন নেতাকর্মী দুইটি মোটরসাইকেল নিয়ে কিরণের উপর হামলা করে প্রথমে পাচ রাউন্ড গুলি ছুড়ে কিন্তু একটি গুলি তার কোমড়ে বামপাশের হাড়ে বিদ্ব হয়। অপরাধীরা দ্রুত মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

তার আর্তচিৎকারে এলাকাবাসী গুলি বিদ্ব অবস্থায় যুবলীগ নেতা কিরণকে প্রথমে শিবপুর সরকারি হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। পরিবার সূত্রে জানা যায়, বর্তমানে ডা: মো: মেহেদী আমান সহকারী অধ্যাপক অধীনে ১০২নং ওয়ার্ডে, ২নং বেডে চিকৎসাধীন আছে বলে জানা যায়।

স্থানীয় এমপি বলেন, দোষীদের অভিলন্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য পুলিশ প্রশাসনকে র্নিদেশ দেওয়া হয়েছে। আহত নেতার চিকিৎসার খোজখবর নিচ্ছেন বলে জানায়।

উপজেলা নির্বাহী অফিসার শীলু রায় বলেন, এই বিষয়টির নিয়মিত খোজখবর রাখছি, প্রকৃত দোষীরা যাতে গ্রেফতার হয়।

শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি সত্য, এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আজকের মধ্যে বাদি মামলা না করলে পুলিশ বাদি হয়ে মামলা করবে।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোশারফ হোসেন ভূঁইয়া বলেন, ঘটনাটির সত্যতা শিকার করে তিনি জানান, তারা ছাত্রলীগের নেতাকর্মী, বিষয়টির জন্য আমি দুঃখিত।
উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রিফাত রাখিল বলেন, এইসব নেতাকর্মীর দায়বার আমরা নিবনা। গঠনতন্ত্র অনুযায়ী আমরা ব্যবস্থা নিব।
এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি। এলাকায় জনমনে আতংক বিরাজ করছে। ২৬ ঘন্টা অতিবাহিত হওয়ার পরও থানায় কোন মামলা হয়নি।

উপরে