সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বাঘের খাঁচায় মিম!! (ভিডিও সহ)

প্রকাশের সময়: ১২:১২ পূর্বাহ্ণ - মঙ্গলবার | জুন ১৯, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:

অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের দুঃসাহস বলতে হবে। রীতিমত বাঘের খাঁচায় ঢুকে তার সাথে ছবি তুলেছেন। না কোন পুতুল বা মূর্তির সাথে না, জীবিত বাঘের সাথে। এমনই একটি ভিডিও তিনি তার ফেসবুকে শেয়ার করেছেন।

জানা গেছে, মিম ঈদের আগের দিন বাবা-মাকে নিয়ে ব্যাংককে বেড়াতে গেছেন। সেখানকার নামুয়া সাফারি পার্কে বাঘের খাঁচায় ঢুকে এ কাণ্ড ঘটান।

এজন্য ভিডিওচিত্রও ধারণ করেছেন মিম। ব্যাংককের নামুয়াং সাফারি পার্কে এই দৃশ্যধারণ করা হয়েছে। আর নিজের ফেসবুকে সেই ভিডিওটি শেয়ারও করেছেন মিম।

জানা গেছে, ঈদের আগের দিন মা-বাবাকে সঙ্গে নিয়ে ব্যাংককে বেড়াতে গেছেন এই তারকা। ব্যাংককের নামুয়াং সাফারি পার্কে বেড়াতে যান তিনি।

সেখানেই জীবনে প্রথম জ্যান্ত বাঘের খাঁচায় ঢুকেছেন। সেখানে বাঘের সঙ্গে ভিডিও দৃশ্যধারণ করেন এবং সেটি ফেসবুকে শেয়ার করেন।

এবার ঈদে মিম অভিনীত ‘সুলতান: দ্য সেভিয়ার’ ছবিটি ভারতের কলকাতায় মুক্তি পেয়েছে। ছবিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন জিৎ। কিছুদিন আগেই এই ছবিটির প্রচারণায় অংশ নিতে কলকাতায় যান মিম।

কলকাতার বিভিন্ন টিভি চ্যানেল, পত্রিকায় ইন্টারভিউও দেন। এ নিয়ে টালিউডের তিনটি সিনেমাতে অভিনয় করলেন মিম। অন্য দুটি ছবি হচ্ছে ‘ব্ল্যাক’ ও ‘ইয়েতি অভিযান’।

এরমধ্যে প্রথমটিতে সোহম চক্রবর্তী আর দ্বিতীয়টিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছিলেন মিমের সহশিল্পী।

উপরে