রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মৌলভীবাজার বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ

প্রকাশের সময়: ৮:৫৬ অপরাহ্ণ - বুধবার | জুন ২০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
এ.এস.কাঁকন, মৌলভীবাজার: মৌলভীবাজারে বন্যা দূর্গত এলাকার বিভিন্ন স্থানে ত্রান বিতরন করছে সরকার। সরকারেরর পাশাপাশি সেচ্ছাসেবী সংগঠন নিজ উদ্দ্যোগে ত্রান সহায়তা দিচ্ছেন। সেই সাথে দুর্গত মানুষের পাশে ত্রান নিয়ে দাঁড়িয়েছেন প্রবাসীরা।
যুক্তরাজ্য প্রবাসীদের চ্যারিটি সংগঠন গ্লোবাল এইড ও চ্যানেল এস এর যৌথ উদ্দ্যেগে প্রবাসীদের সহায়তায় আজ বুধবার (২০জুন) দুপুরে মৌলভীবাজার বড়কাপন ও বারইকোনা এলাকায় বন্যা দুর্গতদের মধ্যে ত্রান বিতরন করা হয়েছে। নিত্য প্রয়োজনীয় ২০ কেজি ওজনের প্যাকেট চার শত পরিবারকে ত্রান সহায়তা দিয়েছে এই সংগঠন। আরো ছয় শত পরিবারকে ত্রান দেয়া হবে। দুর্গতদের সহায়তায় এই কার্যক্রম অব্যাহত থাকবে। ত্রান বিতরনে জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ, পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মিছবাউর রহমান,চ্যানেল এসের প্রতিনিধি নকুল দাশ সহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। চলমান দূর্যোগ মোকাবেলায় প্রবাসীদের এ ধরনের উদ্দ্যোগকে প্রশংসা করেন রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা।


এদিকে আজ দুপুরে বন্যা দূর্গত মানুষের মধ্যে মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে মোস্তফাপুর সৈয়দ আব্দুল মালিক উচ্চ বিদ্যালয়ে ৩০০ পরিবারকে ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে। চাল বিতরন করেন, পৌরসভার মেয়র ফজলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র ফয়সল আহমদ, যুবলীগের সেলিম হক, এ.কে.এম.নুরুজ্জামান প্রমূখ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে