সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ফতুল্লার ব্রাজিল বাড়িতে হাজির ব্রাজিলের রাষ্ট্রদূত একসাথে খোলা উপভোগ

প্রকাশের সময়: ৫:৪২ অপরাহ্ণ - শুক্রবার | জুন ২২, ২০১৮

কারেন্টনিউজ ডটকমডটবিডি: নিজের দেশের খেলা দেখতে নারায়ণগঞ্জের ফতুল্লার ব্রাজিল বাড়িতে হাজির হয়েছেন বাংলাদেশে নিযুক্ত ব্রাজিলের রাষ্ট্রদূত এইচ ই জোয়াও তাবাজারা ডি অলিভেরা জুনিয়র। শুক্রবার দুপুর দেড়টার দিকে তিনি লালপুর এলাকার ব্রাজিল বাড়িতে হাজির হয়েছেন। এদিন বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় ব্রাজিলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে কোস্টারিক। খেলা শেষে তিনি নারায়ণগঞ্জ ত্যাগ করবেন বলে জানা গেছে।

এ দিকে ব্রাজিলের রাষ্ট্রদূত এইচ ই জোয়াও তাবাজারা ডি অলিভেরা জুনিয়র ব্রাজিল বাড়িতে আগমনকে কেন্দ্র করে সকাল থেকেই ওই এলাকায় কঠোর নিরাপত্তা জোরদার করেছে পুলিশ প্রশাসন। পুলিশ ছাড়াও র্যাবের একটি টিম ব্রাজিল বাড়িতে নিরাপত্তায় কাজ করছে। এছাড়াও ব্রাজিল বাড়িতে ব্রাজিল সমর্থকরা ইতোমধ্যে ভিড় জমিয়েছেন। কিছুক্ষণ পর পর ব্রাজিলের টিশার্ট পড়ে ও পতাকা নিয়ে স্লোগান দিয়ে মাতিয়ে তুলছেন সমর্থকরা।

Brasil-(2)

ব্রাজিলের রাষ্ট্রদূত এইচ ই জোয়াও তাবাজারা ডি অলিভেরা জুনিয়র সাংবাদিকদের জানান, ব্রাজিল বাড়ি দেখে আমি খুব খুশি। বাংলাদেশের মানুষ ব্রাজিল দল এতো ভালোবাসে এখানে না আসলে আমি বুজতে পারতাম না। ব্রাজিল বাড়ির মালিকের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাড়িটির মালিক জয়নাল আবেদীন টুটুল জানান, ব্রাজিলের রাষ্ট্রদূতসহ ব্রাজিলের প্রতিনিধি আমার বাড়িতে আসায় আমি খুব আনন্দিত। আমি ব্রাজিলের সমর্থক হওয়ার ফলে সেই দেশের রাষ্ট্রদূত আমার ব্রাজিল বাড়িতে এসেছেন এটাই আমার কাছে অনেক বড় পাওয়া। আজকে আমার প্রিয় ব্রাজিল দলের খেলা। কয়েক হাজার মানুষ যেন ব্রাজিল দলের খেলা দেখতে পারে ইতোমধ্যে সেই ব্যবস্থা করে রাখা হয়েছে। আর ব্রাজিলের রাষ্ট্রদূত আমার বাড়িতে খেলা দেখে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

Brasil-(3)

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) শরফুদ্দিন জানান, ফতুল্লার ব্রাজিল বাড়িতে ব্রাজিলের রাষ্ট্রদূতের আগমনে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে। যেহেতু তিনি ব্রাজিল বাড়িতে বসে সন্ধ্যায় খেলা দেখবেন সেই কারণে বাড়ির চারদিকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপরে