বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

প্রথমবারের মত আইটেম গানে পারফর্ম করবেন রাকুল

প্রকাশের সময়: ১০:১৭ পূর্বাহ্ণ - মঙ্গলবার | জুন ২৬, ২০১৮

কারেন্টনিউজ ডটকমডটবিডি: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। ২০০৯ সালে কন্নড় ভাষার ‘গিলি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান তিনি। এরপর বেশ কিছু দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দেন এই অভিনেত্রী।

দক্ষিণের প্রায় সবগুলো ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন রাকুল। জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু, রাম চরণসহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে। ২০১৪ সালে ‘ইয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডেও পা রাখেন তিনি। তবে এখনো কোনো সিনেমার আইটেম গানে পারফর্ম করতে দেখা যায়নি তাকে। এবার দক্ষিণী সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করবেন রাকুল। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ২৭ বছর বয়সি এই অভিনেত্রী নাম ঠিক না হওয়া একটি সিনেমার আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন। এতে রাম চরণও অভিনয় করছেন। বিভিন্ন স্টেজ শোয়ে রাকুলকে পারফর্ম করতে দেখা গেলেও এবারই প্রথম সিনেমার আইটেম গানে দেখা যাবে এই অভিনেত্রীকে।

কয়েক মাস আগে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এটি পরিচালনা করছেন বোয়াপতি শ্রীনু। তবে সিনেমাটির আইটেম গানে রাকুলের পারফর্ম করার বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তামিল ভাষার ‘এনজিকে’, ‘কার্থি ১৭’, ‘এসকে ১৪’ ও বলিউডের নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রাকুল। বলিউডের এ সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করছেন এই অভিনেত্রী।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে