সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন! 

প্রকাশের সময়: ৪:৩৪ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ২৬, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: 
মহিনুল সুজন, নীলফামারী সংবাদদাতা: নীলফামারী জলঢাকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক প্রেমিকার অনশনের খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৬ জুন) উপজেলার বালাগ্রামের চৌপুতি নামক স্থানে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মেয়েটি প্রেমিকের বাড়িতেই অবস্থান করছেন বলে স্থানীয়দের সুত্রে জানা গেছে।

স্থানীয় সুত্রে আরো জানা যায়,ওই এলাকার মমিনুর রহমানের ছেলে নুর হক (২৩) এর সাথে একই ইউনিয়নের পশ্চিম বালাগ্রাম চাওরাডাঙ্গী গ্রামের হাফিজুর রহমানের মেয়ে শিলা মনি (২০)এর ঢাকায় থাকা অবস্থায় প্রেমের সম্পর্ক গড়ে উঠে।এই সম্পর্ক প্রায় ৩ বছর থেকে চলে আসে। সম্পর্কের এক পর্যায়ে প্রেমিক নুর হক মেয়েটিকে বিয়ের করবার কথা বলে শারিরিক সম্পর্ক গড়ে তোলেন ও একাধিকবার মেয়েটির সাথে দৈহিক মেলামেশা করেন। পরে মেয়েটি প্রেমিক নুর হককে বিয়ের কথা বললে সে এড়িয়ে যাওয়ার ভান করতে শুরু করে। এতে মেয়েটি কোন উপায় খুজে না পেয়ে বাধ্য হয়ে সোমবার ভোর বেলা থেকে প্রেমিকের বাড়ির আঙ্গিনায় বিয়ের দাবিতে অনশন করতে শুরু করেন। খবর সেই থেকে বর্তমান পর্যন্ত প্রেমিক নুর হক লাপাত্তা হয়ে যায়।
অনশনরত শিলা আক্তার বলেন,আমাদের সম্পর্ক প্রায় তিন বছর থেকে চলে আসছে। সে আমার সব কিছু জোর করে ্ওকাধিকবার ভোগ করেছে।এখন সে যদি আমাকে বিয়ে না করে তাহলে আমার আত্মহত্যা করা ছাড়া আর কোন উপায় নাই।আমি এখানে মরবো।

তিনি আরো অভিযোগ করে বলেন,এই বাড়ির(প্রেমিকের বাড়ির) সবাই আমাকে ঘর থেকে টানা-হেছড়া করে বের করে দেবার চেষ্টায়,নির্যাতন করছেন ও অবিরত অকথ্য ভাষায় গালিগালাজ করছে।আমি মরলে তারাই আমার মৃত্যুর জন্য দায়ি থাকবেন।
এ বিষেয়ে প্রেমিক নুর হকের বক্তব্যের জন্য অনেকবার কথা বলবার চেষ্টা করা হলে তার ব্যবহৃত মুঠো ফোনের সুইচ বন্ধ পাওয়া যায়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে