বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শেরপুরে দিনমজুরকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

প্রকাশের সময়: ৭:৫৪ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ২৬, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: 
শেরপুর সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় কাঠ গাছ চুরির অপবাদ দিয়ে আনিছুর রহমান (৩০) নামে এক দিনমজুরকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় আব্দুর রশিদ (৫০) নামে একজনকে গ্রেফতার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। ২৬ শে জুন মঙ্গলবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গত সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত রশিদ ওই গ্রামেরই মো. হাবিবুর রহমানের ছেলে এবং নাচুন মহুরী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক।
জানা গেছে, গত ২৩ জুন শনিবার ভোর রাতে উপজেলার বাকাকুড়া গ্রামের কাঁচা রাস্তার পাশে আকাশমনি গাছ চুরি করে কেটে নেওয়ার অপবাদ দিয়ে ওই গ্রামের জমশেদ আলীর ছেলে দিনমজুর আনিছুর রহমানকে আব্দুর রশিদসহ আরও কয়েকজন বাড়ির আঙিনায় সুপারী গাছের সাথে বেঁধে অমানবিক ভাবে নির্যাতন চালায়। নির্যাতনের একপর্যায়ে আনিছুরের ডাক-চিৎকারে এলাকাবাসী উদ্ধার করে তাকে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু আনিছুরের শারিরীক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
এঘটনায় গত ২৫জুন সোমবার রাতে আনিছুরের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আব্দুর রশিদ মাষ্টার নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উপরে