শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করতে হবে: র‌্যাব মহাপরিচালক

প্রকাশের সময়: ৬:৪৫ অপরাহ্ণ - বুধবার | জুন ২৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি: 

এ.এস.কাঁকন, মৌলভীবাজার প্রতিনিধি: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, জঙ্গি -মাদক দমনের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে আর্থ মানবতায় কাজ করছে র‌্যাব। জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে চলমান যুদ্ধ সবাইকে সাথে নিয়ে এগিয়ে নিয়ে যেতে হবে। সমাজের প্রতিটি স্তর থেকে এই মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে বয়কট করতে হবে সমাজ থেকে। এদের সাথে সমাজের কোনো সুসম্পর্ক থাকতে পারেনা। তিনি বলেন যারা মাদকসেবি আছেন তাদের বিরুদ্ধে কেবল আইনগত ব্যবস্থা নিলেই হবেনা, তাদেরকে সমাজের মূল ধারায় ফিরিয়ে নিয়ে আসতে হবে, এজন্য পুণর্বাসন এবং চিকিৎসা কার্যক্রম করতে হবে, এই উদ্যোগে প্রতিটি পরিবার এবং স্থানীয় কমিটি ও রাজনৈতিক ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।


র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ আরো বলেন,আমরা অনেক বড় বড় চ্যালেঞ্জ মোকাবিলা করেছি ঐক্যবদ্ধ ভাবে, প্রধানমন্ত্রী যে উদ্যোগ নিয়েছেন সেই উদ্যোগে সবাই সামিল হয়ে এই মাদকের বিরুদ্ধে আমরা লড়বো। বুধবার দুপুরে মৌলভীবাজার কমলগঞ্জ উপজেলার পতনঊষা এলাকায় শ্রী সূর্য সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যা আক্রান্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ শেষে এসব কথা বলেন র‌্যাব মহাপরিচালক।

কমলগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতি গ্রস্থ ৫শত ২০ পরিবারকে ত্রান সামগ্রী (১০ কেজি চাল, ২ লিটার সোয়াবিন তৈল, ৩ কেজি মসুর ডালসহ, পেঁয়াজ, রসুন, লবণ, আদাসহ পরিমানমত খাবার স্যালাইন, চিড়া, গুড় , আটা, হলুদের গুড়া, মরিচের গুড়া, ডানো দুধ, হুইল সাবান, ডেটল সাবান ও লাইটার) র‌্যাব ফোর্সেস এর পক্ষে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।


এ সময় আরো উপস্থিত ছিলেন, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল আনোয়ার লতিফ খাঁন,আইন ও গণমাধ্যম পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খাঁন, পরিচালক অপারেশন লেঃকর্ণেল মাহবুব হাসান, অধিনায়ক র‌্যাব-৯ লেঃকর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল ইসলাম, জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, পৌর মেয়র ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান প্রমুখ। এছাড়াও সিলেটসহ র‌্যাবের উদ্ধর্তন কমকর্তাবৃৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও পুলিশের উর্দ্ধতন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরে