বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মৌলভীবাজার সড়কে ঝড়লো ৭ প্রাণ

প্রকাশের সময়: ১০:৪৮ অপরাহ্ণ - শনিবার | জুলাই ৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি:
এ.এস.কাঁকন,মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজারে  সড়ক দূর্ঘটনায় ঝড়লো ৭ তাজা প্রাণ। মৌলভীবাজার-শেরপুর সড়কের নাদাম পুর এলাকায় প্রাইভেট কার ও সিএসজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪জন সহ মোট ৭ জন নিহত হয়েছেন ,আর আহত হয়েছেন ৩ জন।

পুলিশ জানায়, আজ সন্ধা সাড়ে ৬টার দিকে মৌলভীবাজার থেকে একটি প্রাইভেট কার শেরপুর যাবার পথে সদর উপজেলার নাদাম পুর এলাকায় যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ২জন যাত্রী মারা যান। পরে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আরো ৪জনকে মৃত ঘোষনা করেন। আহত চার জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে উসমানি হাসপাতালে পাঠানো হলে, সেখানে আরো একজন কে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। বাকি তিনজনের অবস্থা এখনো গুরুতর বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

নিহতরা হলেন, শেরপুর এলাকার জাহাঙ্গীর তালুকদার (৩৮)পিতা আব্দুল গণি, সাজনা বেগম (২৮) পিতা আব্দুল গণি, নাহিদ তালুকদার (২০) পিতা আব্দুল গণি, শাদত মিয়া (২৮) পিতা সাতির মিয়া,বাড়ি করিমপুর মৌলভীবাজার, সাইফ আহমদ
(১২)পিতা মজাইদ মিয়া, বাড়ি খলিল পুর,লায়েছ মিয়া(২৮) পিতা মৃত কদচ্ছর মিয়া, বাড়ি দক্ষিণ তাজপুর। নিহত সাজনা বেগমের ছেলে সায়েম আহমদ জানায়, আত্মীয়দের বাড়ি থেকে তার মা ও ভাই এবং দুই মামা বাড়ি ফিরছিলেন। সড়ক দুর্ঘটনায় তারা সবাই নিহত হয়েছেন।

মৌলভীবাজার সদর হাসপাতালে নিহতদের দেখতে আসেন জেলা প্রশাসক মো তোফায়েল ইসলাম,পুলিশ সুপার মো: শাহজালাল, সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান। এসময় জেলা প্রশাসক মো তোফায়েল ইসলাম নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান এবং প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা দেয়া হবে বলে জানিয়েছেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে