বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পাটগ্রামে ৫৯টি ভারতীয় গরু জব্দ

প্রকাশের সময়: ৩:৫০ অপরাহ্ণ - রবিবার | জুলাই ৮, ২০১৮
কারেন্টনিউজ ডটকম ডটবিডি
নিয়াজ আহমেদ সিপন, লালমনিরহাটঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় টাস্কফোর্সের অভিযানে ৫৯টি ভারতীয় গরু জব্দ করা হয়েছে। যার আনুমানিক মুল্য প্রায় ২০ লাখ টাকা। শনিবার (৭ জুলাই) দিনগত মধ্যরাতে উপজেলার রসুলগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে গরুগুলো জব্দ করা হয়। পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  সাজ্জাদ হোসেন জানান, চোরাকারবারীরা সীমান্ত অতিক্রম করে চোরাই পথে ভারত থেকে গরু নিয়ে এসেছে। এমন একটি খবরে রসুলগঞ্জ বাজারের বাইপাস রোডের পাশে সোবহান ও আজগার আলীর বাড়ীতে অভিযান চালায় টাস্কফোর্স কমিটি। এ সময় গরু ও বাড়ির মালিক পালিয়ে গেলেও ৫৯ টি গরু জব্দ করা হয়। এসব গরু রোববার সকালে পাশেই রসুলগঞ্জ হাটে বিক্রি করা হত। যা অভিযানের কয়েক ঘন্টা আগে ভারত থেকে পাচার করে ওই বাড়িতে মজুদ করা হয়।
টাস্কফোর্সের এ অভিযানে অংশ নেন বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রংপুর-৬১  ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল মোঃ মহিউস সুন্নাহ, পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) নূর কুতুবুল আলম, পাটগ্রাম থানার উপ-পরিদর্শক(এসআই)  ইউনুস আলী, মোস্তাক হোসেন, পাটগ্রাম পৌরসভার কাউন্সিলর মজিদুল ইসলাম প্রমুখ।
পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর কুতুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জব্দ করা গরুগুলো কাস্টমসেরর মাধ্যমে নিলামে বিক্রি করা হবে।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে