শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বেগম জিয়ার জন্য কি আমরা কিছুই করতে পারবো না:দুদু

প্রকাশের সময়: ৯:৫৩ অপরাহ্ণ - রবিবার | জুলাই ৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকমডটবিডি:

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বেগম জিয়া বাংলাদেশকে বিশ্বের কাছে পরিচিত করেছেন। যার স্বামী স্বাধীনতার ঘোষক এবং একজন বীর মুক্তিযোদ্ধা তার জন্য কি আমরা কিছুই করতে পারবো না, একটা লাঠির বাড়িও খেতে পারব না, একদিন জেলও খাটতে পারবো না! শুধু কি একজনের ওপর দায়ভার চাপিয়ে দিয়ে গা বাঁচিয়ে থাকবো, নিরাপদে থাকবো আমরা! তাই আসুন ভেদাভেদ ভুলে এই তিনটা মাস কাজ করে ফয়সালাটা আগামী ৩ মাসেই করবো এমন প্রতিজ্ঞাবদ্ধ হই।

আজ রবিবার জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলায় কনফারেন্স লাউঞ্জে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

দুদু বলেন, আওয়ামী লীগের উদ্দেশ্যে আমরা বলতে চাই তত্ত্বাবধায়ক সরকারের প্রশ্নে আপনারা যা যা করেছেন তার একবিন্দুও বেশি আমরা করবো না। আপনারা দেশে ১৭৪ দিন হরতাল করেছেন। আমরা ১৭৫ দিনে যাব না। ১৭৪ দিনেই শেষ করবো।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, সংবিধানকে আপনারা যেভাবে কাটাছেঁড়া করে নিজেদের সংবিধান করেছেন সেটা আমরা করবো না। আমরা গণতন্ত্রের যোগ দেবো, আইনের শাসন প্রতিষ্ঠা করবো। তা করতে গিয়ে যদি চার লক্ষ হাজার কোটি টাকার চুরির জন্য দোষী সাব্যস্ত হোন তাহলে আমাদের করার কিছু থাকবে না।

সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে