বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মৌলভীবাজার জেলা যুব মহিলা লীগ সম্মেলনে সভাপতি পারভীন ও সাঃ সম্পাদক রোকসানা

প্রকাশের সময়: ৬:৫২ অপরাহ্ণ - মঙ্গলবার | জুলাই ১০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

এ.এস.কাঁকন , মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজার যুব মহিলা লীগ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার পৌর মিলনায়তনে জেলা যুব মহিলা লীগের সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ যুব মহিলা লীগ সভাপতি নাজমা আক্তার। পারভীন আক্তার বখতের সভাপতিত্বে ও শ্যামলী পুরকায়স্থের সঞ্চালনায় সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মিছবাহুর রহমান ও জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মহিলা লীগের সহ সভাপতি জাকিয়া পারভিন মনি।

সম্মেলনে উদ্বোধক নাজমা আক্তার বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা সবসময় বলেন তার দুটি বাহু আছে , একটি হচ্ছে যুবলীগ, আর অন্যটি হচ্ছে যুব মহিলা লীগ, সরকারের উন্নয়নের কর্মকান্ড ঘরে ঘরে পৌছে দিতে যুব মহিলা লীগ কাজ করে যাচ্ছে। তিনি বলেন নারীরা যদি চাকরী করতে পাড়ে,ঘড়-সংসার চালাতে পারে, তাহলে নারীরা রাজনীতিও করতে পারে , প্রধান মন্ত্রী শেখ হাসিনার নারী জাগরনের ডাকে সব নারীরা জেগে উঠেছেন, তাই সব জায়গাতেই এখন নারীদের উপস্থিতি লক্ষ্য করা যায়, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ দলকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ
করার আহ্বান জানান তিনি।

সম্মেলনে বাংলাদেশ যুব মহিলা লীগ সভাপতি নাজমা আক্তার, পারভীন আক্তার বখতকে সভাপতি ও রোকসানা চৌধুরীকে সাধারণ সম্পাদক করে  ৮১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষনা করেন, ৮১ সদস্য বিশিষ্ট নতুন জেলা কমিটির কিছু পদের নাম ঘোষনা করা হয়, তবে পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটির তালিকা তৈরি করে এই কমিটির পরিচিতি সভা করার জন্য ও থানা পর্যায়ে কমিটি তৈরির নির্দেষ দেন যুব মহিলা লীগ সভাপতি নাজমা আক্তার।

 

উপরে