রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

সরকারী ৫টি ব্যাংকে ‘কর্মকর্তা (ক্যাশ)’ পদে ৭৬৭ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশের সময়: ৩:০৯ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ১৩, ২০১৮

কারেন্টনিউজ ডটকমডটবিডি: ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ৫টি ব্যাংকে ‘কর্মকর্তা (ক্যাশ)’ পদে ৭৬৭ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশ ব্যাংক এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি সম্প্রতি তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আবেদন করে ফেলুন। রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংক লিমিটেডে ২৪৪ জন, রূপালী ব্যাংক লিমিটেডে ১৯৭ জন, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৩১৯ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে চারজন এবং প্রবাসী কল্যাণ ব্যাংকে ৩ জনকে নিয়োগ দেয়া হবে।

প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অথবা চার বছর মেয়াদী স্নাতক/ স্নাতক (সম্মান) ডিগ্রীধারী হতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/ সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে নূন্যতম একটিতে প্রথম বিভাগ/ শ্রেণি থাকতে হবে। কোনও পর্যায়েই ৩য় বিভাগ/ শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী কর্মকর্তাদের বেতন দেয়া হবে  ১৬,০০০ থেকে ৩৮,৬৪০ টাকা। প্রার্থীদের বয়স ০১ এপ্রিল ২০১৮ তারিখের মধ্যে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা এবং প্রতিবন্ধী কোটাধারীদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। আগ্রহীরা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট erecruitment.bb.org.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময়: ০৫ আগস্ট ২০১৮

চাকরির বিজ্ঞপ্তি দেখার জন্য এখানে ক্লিক করুন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে