সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মৌলভীবাজারে জমি সংক্রান্ত বিরোধে নিহত ২

প্রকাশের সময়: ২:৩৮ অপরাহ্ণ - শনিবার | জুলাই ১৪, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

এ.এস.কাঁকন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজারে পতিত জায়গা নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন মারা যায়। শনিবার সকাল ১১টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের কম্মদপুর গ্রামের বড়হাওরে ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কম্মদপুর গ্রামের তোতা মিয়া পক্ষ ও ফকির বাড়ির পক্ষের মধ্যে পতিত জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। শনিবার সকালে এই দুই পক্ষের লেবাস মিয়া ও মনর মিয়ার মধ্যে কথা কাটা কাটির এক পর্যায়ে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় আব্দুল মালিক মিয়ার বুকে লাঠির আঘাতে এবং শফিকুর রহমান বুকে চুরীর আঘাতে ঘটনাস্থলে দুইজন মারা যায়।

নিহতরা হলো- লামুয়া গ্রামের ওয়ারিছ মিয়ার ছেলে আব্দুল মালিক (৫০) ও কম্মদপুর গ্রামের মুরাদ মিয়ার ছেলে শফিকুর রহমান (২০)। এসময় উভয়পক্ষের আরো ৩০ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে গুরুত্বর আহত ৮ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় পুলিশ ৮জনকে আটক করে।

এবিষয়ে মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ দুই জন মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে