রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

সিনেমায় সম্পূর্ণ নগ্ন হয়েছেন যেসব বলিউড-টালিউডের অভিনেত্রীরা! (ভিডিও)

প্রকাশের সময়: ৯:৩৮ পূর্বাহ্ণ - রবিবার | জুলাই ১৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

চিত্রনাট্যের প্রয়োজনে সাহসী চরিত্রে অভিনয় করতে বলিউড-টালিউডের অভিনেত্রীরা কখনই কুন্ঠাবোধ করেন না। অভিনেত্রীদের ভাষ্যমতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করলেও কিছুটা রাখ-ঢাক থাকে। তবে বেশ কিছু অভিনেত্রী আছেন যারা সিনেমার প্রয়োজনে কোন রাখ-ঢাক রাখেননি, সম্পূর্ণ নগ্ন হয়েছেন। তেমন কিছু অভিনেত্রীদের নিয়ে আমাদের আজকের আয়োজন।

প্রিয়ঙ্কা বোস (গাঙ্গোর): বাংলা, সাঁওতালি ও ইংরেজি ভাষায় নির্মিত এই ছবির পরিচালক ছিলেন ইতালীয় পরিচালক ইতালো স্পিনেলি।

এক সাঁওতালি মহিলা তাঁর শিশুকে যখন স্তন্যপান করাচ্ছে, তখন তার ছবি তোলে এক চিত্র সাংবাদিক। সেই ছবিকে ঘিরে আবর্তিত হয় ফিল্মের কাহিনি। সেই স্তন্যদানের দৃশ্যে সাঁওতালি মা-এর ভূমিকায় অভিনয় করেন প্রিয়ঙ্কা বোস। এই দৃশ্যের প্রয়োজনে ক্যামেরার সামনে ঊর্ধ্বাঙ্গ উন্মোচন করেছিলেন তিনি।

স্বস্তিকা মুখোপাধ্যায় (ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি): ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’ ছবিতে প্রায় নগ্ন হয়ে অভিনয় করেছিলেন স্বস্তিকা।

পাওলি দাম (ছত্রাক): এই ফিল্মের দৃশ্যটি ইতিমধ্যেই ইন্টারনেটের দৌলতে অনেকেরই দেখা হয়ে গিয়েছে। এই দৃশ্যেও পাওলির সঙ্গী ছিলেন অনুব্রত। শ্রীলঙ্কান পরিচালক বিমুক্তি জয়সুন্দর পরিচালিত ফিল্মটির সেই বিখ্যাত দৃশ্যটিতে পাওলির সম্মুখ-নগ্নতা ধরা পড়েছিল।

ঋ (গান্ডু): কিউ পরিচালিত এই ছবিতে সহ-অভিনেতা অনুব্রতর সঙ্গে একটি শয্যাদৃশ্যে সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন ঋ। তাঁর গোপনতম অঙ্গও ধরা পড়েছিল ক্যামেরায়। এর পরে ‘কসমিক সেক্স’ নামের আর একটি ফিল্মেও নগ্ন হয়ে অভিনয় করেছিলেন ঋ।

রাধিকা আপ্তে (পার্চড): সাম্প্রতিক ছবি লীনা যাদব পরিচালিত ‘পার্চড’ ছবিতে তাঁকে নগ্ন অবস্থায় দেখা গিয়েছিল। ছবিতে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসনীয়।

রাধিকা আপ্তে অভিনিত ‘পার্চড’ সিনেমার রগরগে সেই দৃশ্যের ভিডিও

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে