শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ডায়মন্ড ওয়ার্ল্ডের বেইলী শাখার ৪র্থ বর্ষপূর্তি

প্রকাশের সময়: ৩:০২ অপরাহ্ণ - রবিবার | জুলাই ১৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

রাজধানীর বেইলী রোডে ডায়মন্ড ওয়ার্ল্ড এর নিজস্ব শোরুমে জমকালো আয়োজনে উদযাপিত হল ডায়মন্ড ওয়ার্ল্ডের বেইলী শাখার বর্ষপূর্তি অনুষ্ঠান। বেইলী রোডস্থ শাখা দু‘টির চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান কেক কেটে উদ্বোধন করেন ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সাধারণ সম্পাদক জনাব দিলীপ কুমার আগরওয়ালা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ ও ক্রেতা সাধারণ উপস্থিত ছিলেন।

বর্ষপূর্তি অনুষ্ঠানটি উদ্বোধনে পর পরই ক্রেতা ও দর্শনার্থীদের ঢল নামে। ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতে এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের জন্যই এ আয়োজন করেছে বাংলাদেশে জুয়েলারীতে প্রথম ISO Certified জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি।

দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশন সহ বিভিন্ন ডিজাইনের গহনা উন্মুক্ত করা হয়।

এ সময়ে ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে বর্ষপূর্তিতে কিছু নতুন ডিজাইনের জুয়েলারী প্রদর্শন করা হয়েছে যা ক্রেতাদের মনোযোগ আকষর্ণ করতে বাধ্য, পাশাপাশি নিয়মিত ডিজাইনের গহনা তো রয়েছেই। এছাড়াও বর্ষপূর্তি উপলক্ষ্যে বেইলী রোডের শাখা দু‘টিতে প্রতি কেনাকাটায় ছিল আকর্ষনীয় পুরস্কার।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে