বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শিবচরে যাত্রীবাহী বাস চাপায় শ্রমিক নিহত

প্রকাশের সময়: ৫:৫৮ অপরাহ্ণ - রবিবার | জুলাই ১৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

মাদারীপুরের শিবচরে রাস্তার পাশ থেকে বিদুতের খুটি ঠেলাগাড়িতে ওঠানোর সময় যাত্রীবাহী বাস চাপায় এক শ্রমিক নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সকালে উপজেলার কাঁঠালবাড়ী ঘাট এলাকার বড় মাদ্রাসার সামনে রাস্তার পাশ থেকে পল্লী বিদ্যুতের খুঁটি ঠেলাগাড়িতে তুলছিল ওয়েস্টেন বিল্ডার্স নামক পল্লী বিদ্যুতের একটি ঠিকাদার প্রতিষ্ঠানের শ্রমিকরা। এসময় বরিশালগামী যাত্রী বোঝাই বিএমএফ পরিবহনের (সাতক্ষিরা-ব-০২-৯৯৯৭) একটি গাড়ি শ্রমিক রিপন ফকিরকে (৩২) চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা রিপন ফকিরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক বাসটি আটক করেছে। পুলিশ নিহত রিপনের লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছেন। নিহত রিপন রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার নাড়–য়া ইউনিয়নের দেলুয়া গ্রামের খোরশেদ ফকিরের ছেলে।

শিবচর থানার ওসি জাকির হোসেন বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

উপরে