বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

লাইভে এসে উন্মুক্ত স্তনে ধরা পড়লেন পুনম পান্ডে ! (ভিডিও)

প্রকাশের সময়: ৮:০১ অপরাহ্ণ - বুধবার | জুলাই ১৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য উষ্ণ ছবি দিতে কখনও কার্পণ্য করেননি ভারতীয় মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে। ফেসবুক, টুইটার কিংবা ইনস্টাগ্রামে তার খোলামেলা শরীরি আবেদনে হুমড়ি খেয়ে পড়ে লাখ লাখ দর্শক। উদাম বক্ষ, খোলা পিঠ কিংবা তার বিকিনি ছবির জন্য অপেক্ষায় থাকে প্রায় ১১ লাখ অনুসারী।

সোশ্যাল মিডিয়ার লাইম লাইটটি নিজের দিকে ধরে রাখতে কি করতে হয় জানা আছে ‌‘নেশা’ সিনেমার এই অভিনেত্রীর। নগ্ন হলেও নিজের শরীরের নাজুক অংশগুলো কখনও তুলে ধরেননি ভক্তদের জন্য। হয়তো এবার একটি ভুল করে ফেলেছেন পুনম। অসতর্কতার কারণে তার উন্মুক্ত স্তন ধরা পড়েছে ইনস্টাগ্রামের লাইভ ভিডিওতে। তবে বেশ ভাল করেই পরিস্থিতির সামাল দেন তিনি কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। কারণ ভিডিওতে তার উর্ধাঙ্গ রেকর্ড হয়ে গেছে। আর এ ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। এরপর পুনম বিষয়টি নিয়ে ভক্তদের কাছে ক্ষমা চাইলেও নিস্তার মেলেনি।

যোগী বাবা নামে এক যোগ গুরু পুনমের ভাইরাল হওয়া ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে তাকে সাধুবাদ জানিয়েছেন। পরে অবশ্য পুনম তার ভিডিওটি ইনস্টাগ্রাম থেকে সরিয়ে ফেলেছেন। কিন্তু তাতে কোন লাভ হয়নি। ভিডিওটি ঘুরে ফিরছে তার ভক্তদের মোবাইলে মোবাইলে।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে নানাজন নানা কথা বলছে। রিকিনা ভরদ্বাজ নামে এক তরুণী পুনমের ভিডিওটি প্রকাশ করে তার টুইটারে লিখেছেন, ‘আমাদের তাকে সম্মান দেওয়া উচিৎ। তিনি নিজের অসাবধানতার জন্য ক্ষমা চেয়েছেন।’

আকাশ অগ্নিহোত্রি নামে একজন তার টুইটারে লিখেছেন, ‘পুনমের শরীর তো সারা ভারত দেখেছে। বাকি যা ছিল আজ তাও দেখে ফেলেছে। আমি জানি এটিও পুনমের একটা স্ট্যান্টবাজি। নিজের সম্পদের একটি ঝলক দেখিয়েছে সে।’

সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উষ্ণ ছবির কোনো কমতি নেই পুনমের। তিনি যে ছবিই তোলেন না কেন সামাজিক সব মাধ্যমে তা সহজেই পাওয়া যায়। আর তিনি যেভাবে লাইভে আসেন তা দেখে তার ভিডিওকে ‘দুর্ঘটনা নাকি ইচ্ছাকৃত’ বলা মুশকিল।

ইয়াসীন আলী নামে একজন লিখেন, ফেসবুক লাইভ, ইনস্টাগ্রামের সৌজন্যে পুনমের মতো নায়িকাদের সুবিধা হয়েছে। লাইভে এসে তারা অশ্লিলতা করবে আর এটাই এদের স্বস্তা জনপ্রিয়তা ধরে রাখবে।

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে