বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

আল-আরাফাহ্ ব্যাংকের ‘ইনক্লুসিভ ব্যাংকিং-ফিন্যান্সিয়াল লিটারেসি’ শীর্ষক কর্মশালা আয়োজিত

প্রকাশের সময়: ৮:২৩ অপরাহ্ণ - বুধবার | জুলাই ১৮, ২০১৮

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট আয়োজিত ‘ইনক্লুসিভ ব্যাংকিং অ্যান্ড ফিন্যান্সিয়াল লিটারেসি’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ১৮ জুলাই ২০১৮ বুধবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান। এ সময় ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহীম দুয়ারি এবং ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বুধবার আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেইনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট আয়োজিত ‘ইনক্লুসিভ ব্যাংকিং অ্যান্ড ফিন্যান্সিয়াল লিটারেসি’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান। এ সময় ট্রেইনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহীম দুয়ারি এবং ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক অন্তর্ভূক্তিমূলক ব্যাংকিং এর বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক আলোচনা করেন। তিনি বলেন, সকল শ্রেণীর গ্রাহকের সেবা প্রদানই ব্যাংকের প্রধান দায়িত্ব। এক্ষেত্রে সাধারণ মানুষকে ব্যাংকিং ব্যবস্থা সম্পর্কে আগ্রহী করাও ব্যাংকগুলোর একটি বড় চ্যালেঞ্জ। তিনি মানুষের মাঝে ইসলামী ব্যাংকিং ব্যবস্থার প্রসারের জন্য ব্যাংকের সকলস্তরের কর্মকর্তা কর্মচারীদের নির্দেশনা দেন। পরিশেষে ব্যবস্থাপনা পরিচালক কর্মশালায় অংশগ্রহণকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে প্রশিক্ষণলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের নির্দেশ দেন।

উপরে