বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ | ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

কক্সবাজারের লিংক রোডে ইসলামী ব্যাংকের ৩৩৭ তম শাখা উদ্বোধন

প্রকাশের সময়: ১০:০৪ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুলাই ১৯, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
বৃহস্পতিবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৩৭ তম শাখা হিসেবে কক্সবাজারের লিংক রোড শাখা লিংক রোডের হোসেন মার্কেটে উদ্বোধন করা হয়। ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মো. নিজামুল হক এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মুহাম্মদ শাব্বির।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম.জুবায়ের আজম হেলালী সহ স্থানীয় ব্যবসায়ী, গ্রাহক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক এদেশের সাধারন মানুষের ব্যাংক। প্রতিটি নাগরিকের জন্যই এ ব্যাংকের সেবা উন্মুক্ত। বাংলাদেশের ইসলামী ব্যাংকিং ধারার পথিকৃত ও দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রথম শরীয়াহ ভিত্তিক এ ব্যাংক বিশ্বের শীর্ষ ১০০০ ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। তিনি ইসলামী ব্যাংকের কল্যাণমুখী সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে আবু রেজা মোঃ ইয়াহিয়া বলেন, ইসলামী ব্যাংক শরীআহ ভিত্তিতে পরিচালিত একটি কল্যাণমুখী ব্যাংক। এ ব্যাংকের কর্মীদের সততা, আন্তরিকতা এবং গ্রাহকদের সার্বিক সহযোগিতার মাধ্যমে ব্যাংকের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।

উপরে