বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিনসহ চেক বিতরণ

প্রকাশের সময়: ১১:৩২ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুলাই ১৯, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
মো: জাহাঙ্গীর আলম রেজা: নীলফামারীর ডিমলা উপজেলা প্রসাশনের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের অর্থায়নে বিগত বন্যায় নদীভাঙ্গনে ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এবং অসহায় হতদরিদ্র ৯৪টি পরিবারের মাঝে ১ বান্ডিল করে ঢেউটিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ হলরুমের সামনে বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার মুনে’র সভাপ্রতিত্বে উপজেলা প্রকল্প বাস্থবায়ন অফিসের উপ-সহকারী ফেরদৌস আলমের সঞ্চলনায় একটি সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার সেকেন্দার আলী, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সহিদুল।
উপজেলা ত্রানশাখা অধিদপ্তর থেকে জানা যায়, সস্প্রতি বন্যায় নদীভাঙ্গনে, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ, ও উপজেলার ১০ ইউনিয়নের তালিকা ভুক্ত অসহায় গরীব দু:খী পরিবারের মাঝে এই ত্রান সামগ্রি বিতরণ করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে