শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ ৫!

প্রকাশের সময়: ১০:১৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুলাই ১৯, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
মোঃ রায়হান সরকার রবিন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ ইংরেজী ভার্সনে এইচএসসি পরীক্ষায় সাফল্যের ধারাবাহিকতা ধরে রেখেছে। কলেজ থেকে বিজ্ঞান বিভাগে মোট ৫০ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে সকলেই জিপিএ-৫ পেয়েছেন।

ক্যাডেট কলেজ সুত্র জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন অত্যান্ত মনোরম পরিবেশে বিশাল এলাকা নিয়ে ১৯৬৩ সালে প্রতিষ্ঠিত হয় মির্জাপুর ক্যাডেট কলেজ। ক্যাডেট কলেজ পরিচালনা পর্ষদ, শিক্ষক মন্ডলী ও ক্যাডেটদের অকান্ত শ্রমের ফলে বরাবরই এই কলেজে জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভাল ফলাফল অর্জনসহ সম্মিলিত মেধা তালিকায় স্থান লাভ করে আসছে। তারই ধারাবাহিকতায় এ বছর ৫০ জন ক্যাডেট বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ সহ শতভাগ পাশ করেছে। ক্যাডেটদের ধারাবাহিক সাফল্য অর্জন ও অব্যাহত রাখায় সকলের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন ভাইস প্রিন্সিপাল নিশাদ কাদেরী ও এ্যাডজুট্যান্ট মেজর মো. মালেক।

এ ব্যাপারে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ মি. বিমান রায় চৌধুরী বলেন, এ ফলাফল শুধু আমার ও মির্জাপুর ক্যাডেট কলেজের নয়। এ ফলাফল দেশ, জাতি ও ক্যাডেট কলেজের পরিচালনা পর্ষদের সকল সদস্যদের অক্লান্ত শ্রমের ফল। আগামীতে জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীায় মির্জাপুর ক্যাডেট কলেজের ফলাফল যাতে আরও সন্তোষ জনক হয় সেজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

উপরে