সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নওগাঁয় মানবিক সাহায্য সংস্থার উদ্যেগে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

প্রকাশের সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ - শুক্রবার | জুলাই ২০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

কামাল উদ্দিন টগর: নওগাঁয় দুস্থ পরিবারের মধ্যে সেলাই মেশিন, নগদ টাকা এবং প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরন করা হয়েছে। নওগাঁ সদর উপজেলার বিভিন্ন গ্রামের এসব দুস্থ পরিবার ও প্রতিবন্ধীদের মধ্যে বৃহষ্পতিবার বেলা সাড়ে ১২টায় সদর উপজেলা পরিষদ চত্বরে এসব বিতরন করেন সদর আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল মালেক। 

সদর উপজেলা নির্বাহী অফিসার জানিয়েছেন সংসদ সদস্য মোঃ আব্দুল মালেকের বিশেষ বরাদ্দ থেকে সেলাই মেশিন ও হুইল চেয়ার এবং ধর্ম মন্ত্রনালয়ের বরাদ্দ থেকে দুস্থ পরিবারের মধ্যে নগদ অর্থের চেক বিতরন করা হয়েছে।
সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরন করেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার মুশতানজিদা পারভীনের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে সদর উপজেলা চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ বাদল, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শাহনাজ বেগম, জেলা পরিষদের সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান পারভীন আকতারসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা এবং ইউনিয়ন পরিষদ সমুহের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য মোঃ আব্দুল মালেকের বিশেষ বরাদ্দ থেকে ১২০টি সেলাই মেশিন ও ১০ জন প্রতিবন্ধীর মধ্যে একটি করে হুইল চেয়ার এবং ধর্ম মন্ত্রনালযের বরাদ্দ থেকে ২৪ টি দুস্থ পরিবারের মধ্যে ৪ লাখ ১৫ হাজার টাকার চেক বিতরন করা হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে