রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

যুবসমাজ ও ছাত্র সমাজ সবাইক মাদকের হাত থেকে বাঁচাতে হবে: প্রধানমন্ত্রী

প্রকাশের সময়: ৫:৫২ অপরাহ্ণ - শনিবার | জুলাই ২১, ২০১৮

কারেন্টনিউজ ডটকমডটবিডি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতির পিতার খুনি ও যুদ্ধাপরাধীর বিচারের মধ্য দিয়ে দেশ কলুষমুক্ত হয়েছে। শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে দেওয়া বক্তৃতায় প্রধানমন্ত্রী এ কথা বলেন।

মাদক নির্মূল প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, মাদকের প্রভাব থেকে দেশকে মুক্ত করতে হবে। যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে হবে। মেধাবী ছাত্র সমাজকে মাদকের হাত থেকে বাঁচাতে হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশের স্বাধীনতায় আমার মায়েরও অবদান রয়েছে। আমার মা সংসারটাকে একা সামলিয়েছেন। তিনি তো দেশের কল্যাণ ছাড়া কিছু চান নি। কিন্তু তাকেও প্রাণ দিতে হয়েছে।

এদিকে প্রধানমন্ত্রীর সংবর্ধনা ঘিরে দুপুর থেকেই সোহরাওয়ার্দী উদ্যান ঘিরে ঢল নামে নেতাকর্মীদের। ব্যানার, ফেস্টুন নিয়ে খন্ড খন্ড মিছিলে সোহরাওয়ার্দী উদ্যানের বিভিন্ন ফটকের সামনে অবস্থান নেন তারা।

সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয় সংবর্ধনার আনুষ্ঠানিকতা। বঙ্গবন্ধু স্যাটেলাইটের সফল উৎক্ষেপণ, পদ্মা সেতুসহ দেশের উন্নয়নে অনন্য ভূমিকার জন্যই এই আয়োজন ক্ষমতাসীন দলের। কর্মসূচি ঘিরে পুরো এলাকায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

উপরে