বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

লামা-চকরিয়া সড়কে কুমারি ব্রীজে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশের সময়: ৬:০১ অপরাহ্ণ - শনিবার | জুলাই ২১, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

 

 

অরুপম বড়ুয়া, লামা (বান্দরবান) প্রতিনিধি : লামা-চকরিয়া সড়কের কুমারি ব্রীজের নিচ থেকে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে চকরিয়া পুলিশ। পুলিশের দাবী উদ্ধারকৃত লাশটি চকরিয়া পৌর এলাকার আলোচিত মাদক সম্রাট ইছমাইল (৪২)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী দাবী করেছেন মাদক সম্রাট ইছমাঈল চকরিয়ার তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসার বিরোধ কেন্দ্র করে দু’পক্ষের গোলাগুলিতে সে নিহত হয়েছে।শনিবার গভীর রাতে চকরিয়া-লামা সড়কের চকরিয়া অংশে ফাঁসিয়াখালীস্থ কুমারী ব্রীজ এলাকায় দু’পক্ষের বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী ইছমাইলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। নিহত ইছমাইল চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কোচ পাড়া গ্রামের মৃত আবু ছালামের পুত্র। তার বিরুদ্ধে চকরিয়া থানায় বিভিন্ন অপরাধে ৮টি মামলা রয়েছে।

ওসি আরো বলেন, এ সময় ঘটনাস্থল থেকে ১টি দেশীয় তৈরী ২১ইঞ্চি এলজি (বন্দুক), ২ রাউন্ড তাজা কার্তুজ ও ৪৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তিনি ধারনা করছেন, দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের জের ধরে এই গোলাগুলি ও হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

 

উপরে