শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন নোবিপ্রবি’র তিন শিক্ষার্থী

প্রকাশের সময়: ৯:৪২ অপরাহ্ণ - রবিবার | জুলাই ২৯, ২০১৮
কারেন্টনিউজ ডটকম ডটবিডি
মো: মনির, নোবিপ্রবি: স্ব স্ব অনুষদে কৃতিত্বপূর্ণ ফলাফল করার জন্য ২০১৭ সালের প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ৩ জন শিক্ষার্থী। বুধবার সকাল ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা মিলনায়তনে এ পদক দেওয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা  শিক্ষার্থীদের  হাতে এ পদক তুলে দেন।
স্বর্ণপদক প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন বিশ্ববিদ্যালয়ের ৭ম ব্যাচের   প্রকৌশল অনুষদভুক্ত কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের মোঃ ইব্রাহিম খলিল, বিজ্ঞান অনুষদভুক্ত মাইক্রোবায়োলজি ডিপার্টমেন্টের ফারজানা চৈতী এবং ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত বিবিএ ডিপার্টমেন্টের তাসনিমা ফারজানা।
বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগের সচিব সোহরাব হোসাইন সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কর্তাব্যক্তিরা।
উল্লেখ্য, সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১৬৩ জন শিক্ষার্থীকে প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭ প্রদান করা হয়েছে। ২০০৫ সাল থেকে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ায় উৎসাহ প্রদান করতে প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রবর্তন করা হয়।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে