বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীতে ৬ বছরের ভাগনীকে ধর্ষণ করেছে মামা

প্রকাশের সময়: ৮:০৬ অপরাহ্ণ - সোমবার | জুলাই ৩০, ২০১৮
কারেন্টনিউজ ডটকম ডটবিডি
শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঁইয়ায় ছয় বছরের এক মেয়ে শিশুকে ধর্ষণ করেছে ফরহাদ হোসেন নামের এক মামা।  রবিবার দিবাগত গভীর রাতে জেলার দাগনভূঁইয়া উপজেলার গজারিয়ার খুশিপুর গ্রামে এ ঘটনা ঘটে।  ধর্ষিত মেয়েটি বর্তমানে ফেনী আধুনিক সদর হাসপাতালের গাইনী ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।  হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাজমুল হাসান শাম্মী জানান, মেয়েটির গোপনাঙ্গে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মেয়েটি যৌন হয়রানীর  শিকার হয়েছে। গাইনী বিশেষজ্ঞ দেখার পর আরো বিস্তারিত জানা যাবে।
শিশুটির স্বজন সারোয়ার শাহ জানান, শিশুটি দাগনভুঁইয়া এলাকার গজারিয়ার খশিপুরে তার মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে আসে। বাবার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার এয়ারপুর গ্রামে।
মেয়ে এবং তার মা রাতে ঘুমিয়ে পড়লে দরজা খোলা থাকার সুযোগে মায়ের ফুফাতো ভাই ফরহাদ মেয়েটিকে বিছানা থেকে তুলে নিয়ে বাড়ীর বাইরে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে আবার বাড়ীর সামনে রেখে যায়।
পরে শিশুটির কান্নাকাটির শব্দ শুনে বাড়ীর লোকজন বাইরে এসে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়।প্রথমে তাকে দাগনভূঁইয়া হাসপাতালে এবং পরে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করানো হয়।  এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান সারোয়ার শাহ। দাগনভূঁইয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হলে অভিযুক্ত আসামীকে আটকে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

উপরে