বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ফেনীতে ৪টি ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারকে আড়াই লক্ষ টাকা জরিমানা

প্রকাশের সময়: ৯:৪৯ অপরাহ্ণ - সোমবার | জুলাই ৩০, ২০১৮
কারেন্টনিউজ ডটকম ডটবিডি
শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি: ফেনীতে স্বাস্থ্যসেবা খাতে শৃংখলা আনয়নে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। সোমবার এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।
অভিযানে শহরের নাজির রোডে মেয়াদোত্তীর্ণ রি এজেন্ট, ভুয়া সার্টিফিকেটধারী টেকনোলজিস্ট ও  অনিরাপদ এক্স-রে রুম থাকায় আমিন উল্লাহ মেডিক্যাল সেন্টারের মালিক গোলাম আজম হাজারি (৫০) কে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।
অভিযান পরিচালনা করা হয় নাজির রোডের কনসেপ্ট হেলথ কেয়ার ক্লিনিকে। এ সময় ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে দুইজন ডিউটি ডাক্তারের বদলে একজন থাকায় মালিক জাহিদুল ইসলাম ভুঁইয়াকে (৪০) পাচঁ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও নাজির রোডের কসমোপলিটন ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপক মোঃ ইয়াকুবকে (৩৬) মেয়াদোত্তীর্ণ রি এজেন্ট ব্যবহার করে পরীক্ষা নিরীক্ষা চালানোর কারণে চল্লিশ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও আল্ট্রাপ্যাথ ডায়াগনস্টিক এর ব্যবস্থাপক  সমীর কুমার নাথকে (৪৭) ১৮ বছর ধরে ভুয়া সার্টিফিকেটধারী ল্যাব ইন চার্জ দিয়ে ক্লিনিক পরিচালনা করায় এক লক্ষ টাকা জরিমানা  করা হয়।
অভিযানে সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার  ডাঃ রুবাইয়াৎ বিন করিম, জেলা স্যানিটারি ইন্সপেক্টর সুজন বড়ুয়া ও জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে