রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ময়মনসিংহে যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা

প্রকাশের সময়: ১০:১৯ অপরাহ্ণ - মঙ্গলবার | জুলাই ৩১, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ময়মনসিংহ শহরের আকুয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগের সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদ ওরফে আজাদ শেখকে (৪৫) গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে শহরের আকুয়া হাবুন বেপারির মোড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এরআগে সকাল সাড়ে ১১টা থেকে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপ ও গোলাগুলির ঘটনা শুরু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ময়মনসিংহ শহরের আকুয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগের সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদ ও শেখ ফরিদের মধ্যে প্রায় দু’মাস ধরে সংঘাত চলে আসছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আকুয়া হাবুন বেপারী মোড় সংলগ্ন আজাদ শেখের বাড়ি এলাকায় আজাদ গ্রুপের সাথে শেখ ফরিদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দু’পক্ষের ৩০-৪০ জন সমর্থক দেশীয় ও আগ্নেয়াস্ত্রসহ সংঘর্ষে লিপ্ত হয়।

এসময় দু’পক্ষের মধ্যে গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরণের ঘটনায় গোটা এলাকা প্রকম্পিত হয়ে উঠে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিলে পুলিশের সামনেই দু’পক্ষ বেপরোয়াভাবে গোলাগুলি করতে থাকে।

বিকাল ৩টার দিকে প্রতিপক্ষের লোকজন আজাদ শেখকে বাসার কাছে গুলি করে ও কুপিয়ে আহত করে। পরিবারের সদস্যরা গুরুতর অবস্থায় আজাদ শেখকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ খবর ছড়িয়ে পড়লে আজাদ শেখের সমর্থকরা শেখ ফরিদের আত্মীয়ের এক বেকারিতে অগ্নিসংযোগ করে।

খবর পেয়ে ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে তিনি সাংবাদিকদের এক  ব্রিফিংয়ে খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে