শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

খুটাখালীতে ইয়াবাসহ কিশোর গ্রেফতার

প্রকাশের সময়: ১:৩৭ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ৩, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার: অভিনব পন্থায় ইয়াবা পাচারকালে মো: মাঈনুদ্দিন প্রকাশ ডিজে (১৩) নামের এক কিশোর তার ব্যবহ্নত জুতার ভেতরে লুকিয়ে ইয়াবা পাচার করার সময় যাত্রীবাহী বাস থেকে আটক করেছে মালুমঘাট হাইওয়ে পুলিশ। এসময় পুলিশ আটক কিশোরের কাছে থেকে ১হাজার পিস ইয়াবা উদ্ধার করেন। গত বৃহস্পতিবার (২আগস্ট) সকাল ১১টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ উপজেলার খুটাখালী মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান বন বিভাগের গোলঘরের সামনে থেকে মালুমঘাট হাইওয়ে পুলিশ তাকে আটক করে। ইয়াবা পাচারকারী কিশোর মাঈনুদ্দিন টেকনাফ উপজেলার জাদিমোড়া গোমাতলী এলাকার মোঃ বাদশা মিয়ার পুত্র।

অভিযানে নেতৃত্বদানকারী মালুমঘাট হাইওয়ে পুলিশের (এসআই) জসিম উদ্দিন বলেন, বৃহস্পতিবার সকালের দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় নিয়মিত টহলের অংশ বিশেষ দায়িত্ব পালন করে হাইওয়ে পুলিশের একটি টীম। ওই সময় যাত্রীবাহী সৌদিয়া পরিবহণ সার্ভিস (চট্রমেট্রো ব-১১-০২৩২) করে কক্সবাজার থেকে চট্রগ্রামে যাচ্ছিল মাঈনুদ্দিন প্রকাশ ডিজে নামের এক কিশোর। ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে পুলিশ বাসটি থামিয়ে তল্লাসী চালালে ওই সময় সন্দেহজনক ভাবে কিশোর মাঈনুদ্দিনকে আটক করা হয়। পুলিশ এ সময় তার ব্যবহ্নত জুতার তলায় বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১হাজার পিস ইয়াবা উদ্ধার করেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক (ওসি) মো: আলমগীর হোসেন বলেন, মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টীম বৃহস্পতিবার সকালের দিকে যাত্রীবাহী সৌদিয়া পরিবহনে তল্লাসি চালিয়ে ইয়াবাসহ এক কিশোরকে আটক করেন। আটক কিশোরে বিরুদ্ধে হাইওয়ে পুলিশের এসআই জসিম উদ্দিন বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা রুজু করে কিশোর মাঈনুদ্দিনকে চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে