রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

নতুন ছবিতে শাকিবের নায়িকা নুসরাত ফারিয়া

প্রকাশের সময়: ৭:৫৪ অপরাহ্ণ - রবিবার | আগস্ট ৫, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

চিত্রনায়ক শাকিব খানের নতুন ছবি ‘শাহেনশাহ’ ছবিতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। ছবিতে অভিনয়ের জন্য লিখিত চুক্তি না হলেও দুপক্ষের মধ্যে কথামার্তা মোটামুটি চূড়ান্ত হয়েছে। ‘শাহেনশাহ’ প্রযোজনা করবে প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে প্রথমবার একসঙ্গে সিনেমায় কাজ করবেন। এই ছবিটি নির্মাণ করবেন শামীম আহমেদ রনি।

সেলিম খান আরও বলেন, আজ, রবিবার রাতে শাকিব খান ও নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ ছবিতে সাইন করবেন। আগামী ২৭ আগস্ট ছবির মহরত অনুষ্ঠিত হবে। তারপরেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হবে। ছবিতে আরও কিছু চমক থাকবে। সেটা মহরতে সময় সবাই জানতে পারবেন।

২০১৫ সালে জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে ‘আশিকী’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপিকা নুসরাত ফারিয়া। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত হিরো ৪২০, প্রেমী ও প্রেমী, ধ্যাততেরিকি, জিতের সঙ্গে বাদশা, বস ২, ইনস্পেক্টর নোটিকে ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। এবারই প্রথমবার নুসরাত ফারিয়া ঢালিউডের এই সুপারস্টারের নায়িকা হয়ে কাজ করতে যাচ্ছেন।

‘শাহেনশাহ’য় চুক্তিবদ্ধ হওয়া নিয়ে নুসরাত ফারিয়ার সাথে যোগাযোগ করলে বলেন, অনেকদিন পর অভিনয়ে ফিরছি এটা নিশ্চিত। জাজের বাইরে এখন থেকে নিয়মিত ছবিতে অভিনয়ের চেষ্টা থাকবে। এরইমধ্যে কয়েকটি ছবি নিয়ে কথাও হচ্ছে। ‘শাহেনশাহ’ ছবিটি নিয়েও কথা হচ্ছে, তবে এখনো সাইন হয়নি। তার আগে ছবিটি নিয়ে কিছু বলতে চাই না।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে