সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

চুটিয়ে প্রেম করছেন এষা-হার্দিক!

প্রকাশের সময়: ১০:৫৩ পূর্বাহ্ণ - সোমবার | আগস্ট ৬, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

‘বাতাসে বহিছে প্রেম’। এবার শুধু বিয়ের অপেক্ষা। কথা হচ্ছে এষা গুপ্ত ও হার্দিক পাণ্ডিয়াকে নিয়ে। একটি সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ পেয়েছে। এষা বিয়ে নিয়ে হ্যাঁ বা না কিছু বলেননি। মৌনতা কি তবে সম্মতির লক্ষ্মণ? এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকা।

অভিনেত্রী অবশ্য এ ব্যাপারে কিছু বলেননি। কিন্তু বিয়ে যে তিনি করছেন, তা স্পষ্ট করে দিয়েছেন। তবে এখনই নয়। একটি সাক্ষাৎকারে এষা বলেন, বিয়ে তিনি যখন করবেন, সবাইকে জানিয়েই করবেন।

এবছরের গোড়ার দিকে এষা গুপ্ত ও হার্দিক পাণ্ডিয়ার সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। কিন্তু সেই গুঞ্জন বেশিদিন টেকেনি। মাঝে চলে আসেন এলি আব্রাম। তারপর থেকে চলতে থাকে তাদের প্রেমপর্ব। আড়ালে চলে যান এষা। কিন্তু এই জুন মাসেই এলির সঙ্গে হার্দিকের ব্রেক-আপ হয়ে গেছে। আর তারপর আবারও স্পটলাইটে চলে আসেন এষা। এখন দু’জনে প্রেম করছেন চুটিয়ে। কিন্তু যখনই মিডিয়ায় দেখা মিলছে, সুকৌশলে এড়িয়ে যাচ্ছেন তারা। তবে তাতেও খবর ঠিকই পৌঁছে যায়। হাজার হোক, দু’জনেই তো সেলেব্রিটি।

এষা ও হার্দিক, দু’জনেই তাদের সম্পর্ক চুপিচুপি এগিয়ে নিয়ে যাচ্ছেন। লাঞ্চ আর ডিনারেও যাচ্ছেন তারা। তবে সবটাই হচ্ছে লোকচক্ষুর আড়ালে। এখন দু’জনের দু’জনকে বোঝার পর্ব চলছে। এষার ঘনিষ্ঠ সূত্রে খবর, ফোনেও চুটিয়ে প্রেম করছেন তারা।

একটি পার্টিতে দেখা হয় এষা গুপ্ত ও হার্দিক পান্ডিয়ার। তারপর থেকেই চলত কথোপকথন। ক্রমে তা ঘনিষ্ঠ হতে থাকে। তবে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে এষার সম্পর্ক নিয়ে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন। কারণ এর আগে এলি আব্রামের সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছিল। এপ্রিল মাসে উর্বশী রাউতেলার সঙ্গেও একটি পার্টিতে গুছিয়ে ফ্লার্ট করেন তিনি। সেই খবরও জানাজানি হয়েছিল। এখন আবার স্ত্রিনে এসেছেন এষা।

উপরে