রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বিএনপি ছাড়ছেন বকশীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মো. কাইয়ুম

প্রকাশের সময়: ৭:৪৬ অপরাহ্ণ - মঙ্গলবার | আগস্ট ৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
জিএম ফাতিউল হাফিজ বাবু, জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মো. কাইয়ুম দল থেকে অব্যাহতি নিয়েছেন। মঙ্গলবার দুপুর ১২ টায় তার নিজস্ব কার্যালয়ে লিখিত বক্তব্যের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি তার লিখিত বক্তব্যে জানান, আমি দীর্ঘদিন থেকে বিএনপির কাজ করে যাচ্ছি। কিন্তু অতিপরিশ্রম করেও আমি দলে শৃঙ্খলা ফেরাতে পারি নাই। আমি মনে করি এটা আমার নেতৃত্বের ব্যর্থতা। তাই আমি ব্যর্থতাকে মেনে নিয়ে এবং পারিবারিক অসুবিধার কারণে উপজেলা বিএনপির সদস্য সচিব ও বিএনপি থেকে নিজ ইচ্ছায় অব্যাহতি নিচ্ছি।  দুই একদিেেনর মধ্যেই অব্যাহতপত্র ডাকযোগে কেন্দ্রীয় বিএনপির কার্যালয়ে পাঠানো হবে বলে জানান মো. কাইয়ুম।

তবে উপজেলা বিএনপির আহবায়ক ফকরুজ্জামান মতিন তার অব্যাহতির বিষয়টি নিয়ে জানান, একটু ভুল বোঝাবুঝি হয়েছে শিগগিরই এর সমাধান হবে।

বিএনপির এই দুঃসময়ে হঠাৎ করে অব্যাহতি নেয়ায় বকশীগঞ্জের নেতা কর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।  ২০১৬ সালের ২৫ অক্টোবর বকশীগঞ্জ উপজেলা বিএনপির ৭৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ওই কমিটিতে সাবেক সাংগঠনিক সম্পাদক মো. কাইয়ুমকে উপজেলা বিএনপির সদস্য সচিব করা হয়।

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে