বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘কৃষ্ণকলি’ তিয়াশার স্বামীও অভিনেতা

প্রকাশের সময়: ৭:৪৯ অপরাহ্ণ - মঙ্গলবার | আগস্ট ৭, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

মেয়ের গায়ের রঙ কালো। আর তা নিয়ে প্রতি পদে সমস্যায় পড়তে হয় তাকে। ঠিক এই ইস্যু নিয়েই সম্প্রতি ভারতীয় টেলিভিশনে শুরু হয়েছে ধারবাহিক ‘কৃষ্ণকলি’। যার মূল চরিত্রে তিয়াশা রায়ের অভিনয় দর্শকদের ইতিমধ্যেই পছন্দ হয়েছে।

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, তিয়াশার এটাই প্রথম অভিনয়। কিন্তু তিয়াশার স্বামীও একজন অভিনেতা। জানেন, তিনি কে?

গত বছরের শেষের দিকে অভিনেতা সুবান রায়কে বিয়ে করেন তিয়াশা। ‘আমার দুর্গা’, ‘মিলন তিথি’-র মতো ধারাবাহিকে কাজ করেছেন সুবান। রাইমা সেন অভিনীত ‘নটোবর নট আউট’ ছবিতেও অভিনয় করেছেন সুবান। অল্প কয়েকদিনের আলাপের পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন এই জুটি।

‘কৃষ্ণকলি’তে তিয়াশার চরিত্রের নাম শ্যামা। তিনি আগেই বলেছিলেন, ‘আমার প্রথম কাজ। আমাকে সকলে শ্যামা বলে ডাকে। কাজটা করতে গিয়ে সকলের কাছ থেকেই শিখছি।’

শুরু হওয়ার পরই প্রথম সপ্তাহেই ‘কৃষ্ণকলি’র টিআরপি-র অঙ্ক ছুঁয়েছিল ৭.৮। তার পর থেকে প্রতি সপ্তাহেই ভাল রেজাল্ট করছে এই ধারাবাহিক। বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়ে কি আদৌ মানিয়ে নিতে পারবে শ্যামা? সে নিয়েই এগোচ্ছে গল্প। এই ধারাবাহিকের মূল কনসেপ্ট, রূপ নয়, গুণই আসল।

তিয়াশার বিপরীতে রয়েছেন অভিজিত্ ভট্টাচার্য। এর আগে ‘স্ত্রী’ ধারাবাহিকে তার অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। শ্যামার শ্বশুরের চরিত্রে রয়েছেন শঙ্কর চক্রবর্তী। শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন নিবেদিতা মুখোপাধ্যায়। এ ছাড়াও রিমঝিম মিত্র, চৈতালী চক্রবর্তী, শর্বরী মুখোপাধ্যায়ের অভিনয়ে সমৃদ্ধ এই ধারাবাহিক।

উপরে