মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

গাইবান্ধায় চাঁদা না দেয়ায় স্বর্ণের দোকানে সন্ত্রাসী হামলা-লুটপাট

প্রকাশের সময়: ৮:১৩ অপরাহ্ণ - মঙ্গলবার | আগস্ট ৭, ২০১৮
প্রতিকী ছবি

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি : দাবিকৃত চাঁদা না দেয়ায় গাইবান্ধা শহরের জিপি গোল্ড নামে স্বর্ণ ও এন্টিকের দোকানে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর করেছে চাঁদাবাজরা। এসময় তারা দোকান মালিক উৎপল কর্মকারকে বেধড়ক মারপিট করে।

মামলা সূত্রে জানা যায়, গাইবান্ধা শহরের স্টেশন রোডে আফজাল সুজ দোকানের পূর্ব পাশের জিপি গোল্ড নামে স্বর্ণ ও এন্টিকের দোকানে সন্ত্রাসী অলিপ মিয়া এবং তার সহযোগী সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে চাঁদার দাবিতে জীবন নাশসহ নানা ধরণের হুমকি দিয়ে আসছিল। সন্ত্রাসী চাঁদাবাজদের দাবিকৃত চাঁদা পরিশোধ না করায় একপর্যায়ে সোমবার রাতে তারা উক্ত দোকানে হামলা চালায়।

সন্ত্রাসীরা দোকানে ব্যাপক ভাংচুর করে নগদ ৪০ হাজার টাকাসহ লক্ষাধিক টাকার স্বর্ণ ও এন্টিকের মালামাল নিয়ে যায়। এসময় তারা দোকানের মালিক উৎপল কর্মকারকে বেধড়ক মারপিট করে তাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

এ ঘটনায় শহরের বিহারীপট্টি এলাকার আনোয়ার হোসেনের ছেলে অলিপ মিয়া, আশরাফুল ইসলামের ছেলে নয়ন মিয়া এবং শুভ মিয়াসহ আরো ৭ জনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় ৬ আগস্ট রাতে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহ্রিয়ার বলেন, স্বর্ণের দোকানে হামলার ঘটনাটি গুরুত্বর সাথে খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

উপরে