শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

কক্সবাজারে রোশান-ববি

প্রকাশের সময়: ৩:০৯ অপরাহ্ণ - বুধবার | আগস্ট ৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি 

রাজা চন্দ পরিচালিত, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘বেপরোয়া’ সিনেমা শুটিংয়ের জন্য কক্সবাজারে পড়ি দিয়েছেন রোশান-ববি।

মঙ্গলবার, ৭ আগস্ট ঢাকা ছেড়েছেন তারা। সাথে আছে ছবির পুরো টিম।

জাজ সূত্রে জানা গেছে, সিনেমাটির কাজ প্রায় শেষ, কক্সবাজারে শুধু গানেরই শুটিং হবে। তারপর ‘বেপরোয়া’ টিম যাবে কলকাতায়। সেখানে আরেকটি গানের শুটিং শেষে সিনেমাটি জমা পড়বে সম্পাদনার টেবিলে। দ্রুত সম্পাদনা শেষে সেন্সরের আবেদন করবে জাজ।

সবকিছু ঠিক থাকলে আসছে কোরবানি ঈদে মুক্তি পাবে ওপার বাংলার রাজা চন্দ পরিচালিত, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘বেপরোয়া’। এতে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন রোশান। এবং প্রথমবারের মত চিত্রনায়িকা ববির সঙ্গে জুটি বাঁধলেন তিনি।

এদিকে, সিনেমাটি ঈদে মুক্তির লক্ষে প্রচারণার পরিকল্পনা শুরু করেছে জাজ। এরইমধ্যে পোস্টারের জন্য ফটোশুটে অংশ নিয়েছেন নায়ক ও নায়িকা।

সিনেমাটি নিয়ে রোশান বলেন, ‘সিনেমায় সুন্দর একটি গল্প আছে, মেকিং ভালো, আমিও শিল্পী হিসেবে এই ছবিতে অভিনয় করার অনেক বেশি সুযোগ পেয়েছি। ছবির পরিচালক রাজা চন্দ স্যার এমনিতেই অনেক ভালো নির্মাতা। এই সিনেমায় যে ধরনের অ্যাকশন দৃশ্যের চিত্রায়ণ করা হয়েছে, তার অনেক কিছুই দুই বাংলার জন্য নতুন। গল্প মেকিংয়ে জোর এতটাই বেশি যে, আমি ছবিটি নিয়ে অনেক বেশি আশা করতে পারি।

নায়ক আরো বলেন, ববির সঙ্গে আমার প্রথম কাজ করা হলো। পর্দায় আমাদের রসায়ন দর্শক অনেক পছন্দ করবেন বলে আমি প্রত্যাশা করছি।’ রোশান ও ববি ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটেকার প্রমুখ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে