বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

জাহ্নবীর নতুন সঙ্গী কে?

প্রকাশের সময়: ৭:২৫ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১০, ২০১৮

ঈশান খট্টর নয়, জাহ্নবী কাপুর এবার নতুন সঙ্গীকে খুঁজে পেয়েছেন। শ্রীদেবী-কন্যার ক্যারিয়ারের দ্বিতীয় ছবিতে তাঁর সঙ্গী হচ্ছেন ভিকি কৌশল। এই তারকার বিপরীতে জাহ্নবীকে দেখার সম্ভাবনা আছে। করণ জোহরের আগামী প্রজেক্টে এই জুটিকে দেখা যাবে বলে জানা গেছে। আর করণ এই ছবির মাধ্যমে জাহ্নবীকে দ্বিতীয় বড় সুযোগ দিতে চলেছেন।

করণ জোহরের আগামী প্রজেক্ট নিয়ে কয়েক দিন ধরেই বলিউডে নানা গুঞ্জন চলছে। একাধিক তারকা থাকছেন এই ছবিতে। ছবির নাম ‘তখত’। ‘কলঙ্ক’র পর করণ জোহর আর একটি বড় ছবির কাজ শুরু করছেন। এবার জানা গেছে ‘তখত’ ছবিতে কে কে থাকছেন।

জাহ্নবী কাপুরজাহ্নবী কাপুরআগেই জানা গেছে, এই ছবির অভিনয়শিল্পীদের তালিকা দীর্ঘ হবে। আর থাকবে প্রচুর চমক। শুরুতেই চমক দিলেন করণ। এই ছবিতে জাহ্নবী, ভিকি ছাড়া আরও আছেন রণবীর সিং, আলিয়া ভাট, কারিনা কাপুর খান, ভূমি পেডনেকর, অনিল কাপুর। ‘তখত’ ছবিটি পরিচালনা করবেন করণ নিজেই। এই সবই টুইটারে জানিয়েছেন করণ জোহর। করণ আরও জানিয়েছেন, ‘তখত’ ছবির চিত্রনাট্য লিখেছেন সুমিত রায় আর ছবির সংলাপ লিখেছেন হুসেন হায়দরী।

জানা গেছে, এই পিরিয়ড ছবির কাহিনি মুঘল সিংহাসনের ওপর। ‘তখত’ ছবিতে ভিকি কৌশলকে মুঘল সম্রাট আওরঙ্গজেবের চরিত্রে দেখা যাবে। আর তাঁর রানির ভূমিকায় থাকবেন জাহ্নবী। কারিনা কাপুর এই ছবিতে রণবীর সিংয়ের বোন। আর রণবীরের প্রেমিকা আলিয়া ভাট। শাহজাহান আর মুমতাজের দুই ছেলে অর্থাৎ দুই ভাই হচ্ছেন রণবীর সিং ও ভিকি কৌশল। ‘তখত’ ছবিতে মুঘল আমলের উচ্চাকাঙ্ক্ষা, লালসা, বিশ্বাসঘাতকতা, হিংসা সবকিছু দেখানো হবে। মুঘলরা ভারতে ১৭ শতাব্দীর শেষ থেকে ১৮ শতাব্দীর মধ্য পর্যন্ত শাসন করেছে।

ভিকি কৌশলভিকি কৌশলকরণ জোহর প্রযোজিত ‘তখত’ ছবিটি ২০২০ সালে মুক্তি পাবে। তবে এই ছবির আগে করণের আরও একটি বড় বাজেটের ছবি ‘কলঙ্ক’ মুক্তি পাবে। এই ছবির শুটিং শুরু হয়ে গেছে। ‘কলঙ্ক’ ছবিতে মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহাকে দেখা যাবে।

উপরে