মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ডিমলায় ১৫ আগষ্ট পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

প্রকাশের সময়: ৭:২৮ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
জাহাঙ্গীর রেজা, ডিমলা, নীলফামারী: ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে আগামী ১৫ আগষ্ট বুধবার স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে ৯ আগষ্ট বৃহস্পতিবার সকালে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোছা: নাজমুন নাহার মুন’র সভাপ্রতিত্বে আলোচনা সভায় উক্ত শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস যথাযথ ও ভাবগম্ভীর পরিবেশে উদযাপনের জন্য মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনায় গৃহীত কর্মসূচী পাঠ করে শোনান নির্বাহী অফিসার। বিস্তারিত আলোচনান্তে যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপনের জন্য দিন ব্যাপী নানা কর্মসূচী প্রণয়ন করা হয় এবং প্রত্যেকটি কর্মসূচী পালনের বাস্থবায়ন কমিটি গঠন করা হয়।

সেই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: আয়শা সিদ্দীকা, উপজেলা কৃষি অফিসার সেকেন্দার আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার দাশ, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার সহ উপজেলার সকল ইউপি চেয়ারম্যান গণ, উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স অফিসার আবু বক্কর সিদ্দিক, উপজেলা জাইকা প্রতিনিধি বিভা রায়, ডিমলা মহিলা মহা-বিদ্যালয়ের অধ্যক্ষ মোকলেছুর রহমান, ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান প্রমূখ।

সভায় উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তাঁর পরিবারের শাহাদাত বরণ করা সদস্যদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

বক্তারা যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেক মুজিবর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে সকল স্থরের মানুষকে দিবসটি পালনের জন্য আহবান জানান।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে