মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

“বিএনপি একটি পরগাছা দলে পরিনত হয়েছে”

প্রকাশের সময়: ৭:৫৪ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

মোঃ ইব্রাহীম, মাদারীপুর: নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, বিএনপি এখন আর রাজনৈতিক দল নেই, এটি এখন একটি পরগাছা দলে পরিনত হয়েছে। তারা নিজেরা কোন আন্দোলন করতে পারে না। দেশে কোন একটি ঘটনা ঘটলেই সেটিকে উস্কে দেওয়ার চেষ্টা করে। মাদারীপুরের রাজৈরে তিনদিন ব্যাপী উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে ফলদ ও বৃক্ষ মেলা উদ্ধোধনে বৃহস্পতিবার বিকালে উপজেলা চত্তরে এ মেলা উদ্ধোধনের প্রধান অতিথি বক্তব্য এ কথা বলেন। এছাড়াও বিধভা ভাতার পাস বই, শিক্ষা উপকরণ প্রতিবন্ধীদের চেক বিতরণসহ তিনি বিভিন্ন স্কুল সড়ক উদ্ধোধন করেন।

নৌ মন্ত্রী আরো বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনাকে ২০ বার মারার জন্য চেস্টা করে। এবার ঢাকাতে গাড়ির নিচে পড়ে যে দুইজন কোমলমতি শিক্ষার্থী নিহত হলো। এই ঘটনাকে কেন্দ্র করে যে পরিস্থিতি সৃষ্টি হলো, তখন দেখলাম এই আন্দোলনেও বিএনপি নাশকতা করার চেষ্টা করছে।’

রাজৈর উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহরুল ইসলাম, অতরিক্তি পুলশি সুপার (অপরাধ বভিাগ) উত্তম প্রসাদ পাঠক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম,এ মোতালেব মিয়া, পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সী, উপজেলা ভাইস চেয়ারম্যান শান্তি রঞ্জন দাস,প্রমুখ উপস্থিত ছিলেন।

উপরে