সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বৃষ্টির জন্য লর্ডসের ঘণ্টা বাজাতে পারেননি শচীন

প্রকাশের সময়: ৭:৫৩ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ক্রিকেটে ১০০টি সেঞ্চুরির মালিক শচীন টেন্ডুলকার। কিন্তু ক্রিকেটের মক্কা খ্যাত লর্ডসের মাঠে নেই তার একটিও সেঞ্চুরি। সেই অপূর্ণতা নিয়েই খেলোয়াড়ি জীবন শেষ করেছেন ভারতীয় এই লিজেন্ডারি ক্রিকেটার। বৃহস্পতিবার আরেক অপূর্ণতা নিয়ে লর্ডস ছাড়লেন তিনি। বৃষ্টি কারণে লর্ডসের বিখ্যাত ঘণ্টা বাজাতে পারলেন না তিনি।

২০০৭ সাল থেকে ঘণ্ট বাজিয়ে খেলা শুরু হয় লর্ডসে। এর জন্য আন্তর্জাতিক ক্রিকেটার, ক্রিকেট সংগঠক কিংবা ক্রিকেটানুরাগীদের আমন্ত্রণ জানানো হয়। তারা খেলা শুরুর আগে ৫ মিনিট ঘণ্টা বাজান। গতকাল ভারত-ইংল্যান্ডের দ্বিতীয় টেস্টের আগে ঘণ্টা বাজানোর জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল টেন্ডুলকারকে। কিন্তু বৃষ্টিতে ভেস্তে গেছে ম্যাচের প্রথম দিনটি। ফলে ঘণ্টা বাজানো হলো না শচীনের।

এই পূর্ণতা নিয়ে ভারত ফিরে গেছেন শচীন। পরে নিজের এই হতাশা জানিয়ে নিজের টুইটারে শচীন লিখেছেন, ‘লর্ডসে দ্বিতীয় টেস্টে ঘণ্টা বাজানোর সব আয়োজন সম্পন্ন করা হয়েছিল। কিন্তু দুঃখজনক ভাবে আবহাওয়ার ভিন্ন পরিকল্পনা ছিল। আশা করি বাকি চারদিন লর্ডসে সুন্দর ক্রিকেট দেখবো।’

দ্বিতীয় দিন বৃষ্টি বাগড়া না দিলে ম্যাচ শুরুর আগে ঘণ্টা বাজাবেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক টেড ডেক্সটার। শচীন লর্ডসে প্রথম টেস্ট খেলেন ১৯৯০ সালে। ২০১০ সালে লাভ করেন এমসিসির আজীবন সদস্যপদ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে