রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

মাদারীপুরে প্রথম আলো বন্ধুসভার সৌজন্যে বৃক্ষরোপান কর্মসূচি পালন

প্রকাশের সময়: ১০:৪১ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১০, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
মোঃ ইব্রাহীম, মাদারীপুর: ‘একজন বন্ধু দুইটি গাছ’ এই স্লোগানকে সামনে রেখে মাদারীপুরে বৃক্ষরোপান কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার সকালে শহরের সরদার কোলনী এলাকায় মাদারীপুর বন্ধুসভার বন্ধুরা এ কর্মসূচি পালন করেন। এতে বিভিন্ন প্রজাতির এক হাজার বনজ ও ওষুধী চারাগাছ রোপন ও বিতরণ করা হয়।

এর আগে নার্সারি থেকে বিভিন্ন প্রজাতির এক হাজার বনজ ও ওষুধী চারা গাছ সংগ্রহ করে বন্ধুসভার সদস্যরা। সবাই মিলে সবুজের বেষ্টনী গড়ে তোলার প্রত্যয়ে বর্ষার মৌসুমে তারা কর্মসূচি পালন করেন। এতে অংশ নেয় স্কুল কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ।

প্রথম আলো মাদারীপু বন্ধুসভার সভাপতি কুমার লাভলুর সভাপতিত্বে চারাগাছ বিতরণ ও রোপান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রথম আলো মাদারীপুর প্রতিনিধি অজয় কুন্ডু, সহ-সভাপতি সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক শাহাদাত আকন, পরিবেশ সম্পাদক আসমা আক্তার, বিজ্ঞান বিষয়ক সম্পাদক লুনা বৈদ্য, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, পাঠচক্র সম্পাদক আবদুল হক, ক্রীড়া সম্পাদক ইকবার হোসেন, প্রশিক্ষণ সম্পাদক আরিফুর রহমান, কার্যকারী সদস্য লিজা আক্তার প্রমুখ।

প্রথম আলো মাদারীপুর বন্ধুসভার বন্ধুরা এক হাজার চারাগাছ রোপন ও বিতরণ কর্মসূচি পালন করেন। শুক্রবার সকালে শহরের সরদার কোলনী এলাকায়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে