রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

পিএসজির হয়ে নেইমারের গোল

প্রকাশের সময়: ১২:৫২ অপরাহ্ণ - সোমবার | আগস্ট ১৩, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

মৌসুমের শুরুটা জয় দিয়ে করলো বর্তমান চ্যাম্পিয়ন প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। লিগ ওয়ানে কঁকে তারা হারিয়েছে ৩-০ গোলে। ম্যাচে গোলের দেখা পেয়েছেন পায়ের চোটে গত মৌসুমে ছিটকে যাওয়া ব্রাজিলীয় তারকা নেইমার।

পায়ের চোটের কারণে ফেব্রুয়ারির পর লিগে নামলেন নেইমার। বিশ্বকাপ মাতালেও বিদায় নিয়েছেন কোয়ার্টার ফাইনালে। চোটের পর বিশ্বকাপে নিজেকে মেলে ধরা নেইমার ফর্মে রয়েছেন লিগ ওয়ানেও। তার গোলেই শুরুতে অগ্রগামিতা পেয়েছে পিএসজি। তারকাদের মাঝে এদিনসন কাভানি ও বিশ্বকাপ জয়ী তারকা কিলিয়ান এমবাপ্পে ছিলেন না। তাতেও জিততে সমস্যা হয়নি পিএসজির।

শুরুর ১০ মিনিটে কাঁ গোলকিপার ব্রাইস সাম্বার ভুলের সুযোগ নেয় পিএসজি। নেইমারের গোলে স্কোর লাইন হয় ১-০। ৩৫ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন আদ্রিয়াঁ রাবিও। ম্যাচের শেষ দিকের ৮৯ মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে নেন উইয়াহ।
লিগ ওয়ানে বুফনের অভিষেক হলেও তা আহামরি কিছু ছিল না। সাবেক জুভেন্টাস তারকা ক্লিন শিট ধরে রেখেছেন সৌভাগ্যের ছোঁয়ায়। ভাগ্য ভালো যে কাঁয়ের স্টিফ পিটার্স ফ্রি কিক থেকে শট নিলেও তা গিয়ে লেগেছে পোস্টে। তবে আজকের অভিষেকের মধ্য দিয়ে লিগ ওয়ানে সবচেয়ে বেশি বয়সী খেলোয়াড় হিসেবে নাম লেখালেন ইতালীয় এই গোলকিপার।

উপরে