সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

কারিনার পারিশ্রমিক শুনলে আঁতকে উঠবেন

প্রকাশের সময়: ৫:৪৫ অপরাহ্ণ - মঙ্গলবার | আগস্ট ১৪, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বিয়ে, সন্তানের জন্ম নিয়ে বেশ কিছুদিন ধরেই ক্যামেরার ফোকাস থেকে দূরে ছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। কিন্তু, ছেলে তৈমুরের জন্মের পর পরিচালক রিয়া খানের ‘ভিরে দি ওয়েডিং’ সিনেমার মাধ্যমে আবারও ক্যামব্যাক করেছেন নায়িকা। আর সেই ছবির সাফল্যের পর এবার পারিশ্রমিকের মাত্রাও বাড়িয়ে নিয়েছে কারিনা।

ভারতীয় গণমাধ্যমে খবর, সম্প্রতি অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’-এ স্ক্রিন শেয়ার করছেন কারিনা। অন্যদিকে করণ জোহরের ‘তখত’-এও অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ফলে, পরপর দু’টি বড় প্রজেক্টের হাত ধরে এবার পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন কাপুরকন্যা।

শোনা যাচ্ছে, এবার থেকে এক একটি সিনেমার জন্য কারিনা নাকি ৮ কোটি করে পারিশ্রমিক দাবি করছেন। অর্থাৎ, আগে যেখানে এক একটি বড় বাজেটের সিনেমার জন্য ৪/৫ কোটি করে পারিশ্রমিক নিতেন, সেখানে এবার ৮ কোটি করে দাবি করছেন কারিনা। যা নিয়ে বলিউডে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে।

করণ জোহরের ‘তখত’-এ কারিনা কাপুরের সঙ্গে এই প্রথম দেখা যাবে রণবীর সিংকে। এই সিনেমায় রণবীরের দিদির চরিত্রে অভিনয় করবেন কারিনা কাপুর খান। এতে রণবীর এবং কারিনার পাশাপাশি দেখা যাবে আলিয়া ভাটকেও। ঐতিহাসিক প্লটের উপর নির্ভর করেই করণ জোহর ‘তখত’ তৈরি করছেন বলে খবর।

উপরে