বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

‘শোক দিবসে বন্ধ রয়েছে চলচ্চিত্রের শুটিং’

প্রকাশের সময়: ৭:২১ অপরাহ্ণ - বুধবার | আগস্ট ১৫, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। আজকের এই দিনে ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। এরপর থেকে এই দিনটি আসলে সারা বাংলাদেশে জাতীয়ভাবে শোক পালন করা হয়। শোক দিবসকে কেন্দ্র করে বন্ধ রয়েছে চলচ্চিত্রের সব ধরনের শুটিং।

শুটিং বন্ধ রয়েছে এফডিসিসহ দেশের বিভিন্ন লোকেশনে। আজ বুধবার এফডিসির বিভিন্ন শুটিং ফ্লোর ঘুরে দেখা যায় কোথাও কোনও শুটিং হচ্ছে না। বন্ধ রয়েছে এফডিসির প্রশাসনিক কার্যক্রম।

ঢাকার অদূরে অভিনেতা ডিপজলের শুটিং হাউজ দিপু ভিলায় চলছিল দেবাশীষ বিশ্বাস পরিচালিত শশুড়বাড়ি-২ সিনেমার শেষ দৃশ্যের কাজ । এতে কেন্দ্রীয় চরিত্ররে অভিনয় করছেন বাপ্পী ও অপু বিশ্বাস। পরিচালক দেবাশীষ বিশ্বাস জাতীয় শোক দিবস উপলক্ষে বন্ধ রেখেছেন শুটিং।

এ প্রসঙ্গে পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘ জাতীয় শোক দিবসে উপলক্ষে আমি শুটিং বন্ধ রেখেছি। আমরা আগামীকাল শুটিং আবার শুরু করব। আশা করছি ১৮ তারিখের মধ্যেই শুটিং শেষ করতে পারবো।

নারায়নগঞ্জে চলছিল মোহাম্মদ আসলাম পরিচালিত ‘প্রতিশোধের আগুন’ সিনেমার শুটিং। কিন্তু আজ জাতীয় শোক দিবস উপলক্ষে এ ছবির শুটিং বন্ধ রেখেছেন পরিচালক। এই ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক জায়েদ খান , শাহরিয়াজ, মৌ খান ও অস্ট্রেলিয়া প্রবাসী নবাগত নায়িকা নাজ খান।

শুটিং বন্ধ প্রসঙ্গে পরিচালক মোহাম্মদ আসলাম বলেন,‘ আমরা ছবির কাজ ঠানা শুটিং করে শেষ করবো। আঝ শোক দিবস উপলক্ষে শুটিংয়ের কাজ বন্ধ রেখেছি। আজ আজ বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করে আবারও আগামীকাল থেকে ছবির শুটিং শেষ করবো।

উপরে