রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বিয়ের পিঁড়িতে নিক-প্রিয়াঙ্কা!

প্রকাশের সময়: ৩:০৪ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১৭, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

হলিউড সিনেমা ‘কাউবয় নিনজা ভাইকিং’-এর মুক্তি পিছিয়ে যাওয়ার পর পরই ভারতে আসেন প্রিয়াঙ্কা চোপড়া। সিঙ্গাপুর থেকে নিকের সঙ্গে ছুটি কাটিয়ে দিল্লিতে ফেরেন পিগি চপস। কিন্তু, দিল্লি বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে পাপারাত্জিকে দেখে নিজের এনগেজমেন্ট রিং খুলে ফেলেন প্রিয়াঙ্কা। যা নিয়ে বিস্তর জল্পনা শুরু হয়।

কিন্তু ওই জল্পনায় ঘৃতাহুতি দিয়ে মনিষ মালহোত্রার হাউজ পার্টিতে প্রিয়াঙ্কার অনামিকায় একটি এনগেজমেন্ট রিং দেখা যায়। এরপর থেকেই শুরু হয় আরো জল্পনা। শোনা যায়, মনিষ মালহোত্রার পার্টিতে প্রিয়াঙ্কার আঙুলে যে আংটি দেখা যায়, সেটি পিগির এনগেজমেন্ট রিং-ই। যদিও এ বিষয়ে প্রিয়াঙ্কা কোনো পাল্টা মন্তব্য করেননি।

এদিকে নিক, প্রিয়াঙ্কার বাগদান নিয়ে যতই জল্পনা হোক না কেন, মুখে কুলুপ এঁটেছেন বলিউড অভিনেত্রী। কিন্তু, এবার অফিসিয়ালি নিজেদের বাগদানের কথা ঘোষণা করতে পারেন প্রিয়াঙ্কা।

শোনা যাচ্ছে, আগামী ১৮ আগস্ট প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে একটি হাই-প্রোফাইল পার্টির আয়োজন করা হয়েছে। সেই পার্টিতেই প্রিয়াঙ্কার সঙ্গে নিকের বাগদানের ঘোষণা করা হতে পারে বলে খবর। নিক, প্রিয়াঙ্কার বাগদানের বিষয়টি অফিসিয়াল করতে শুক্রবারই নাকি ভারতে আসছে জোনাস পরিবার।

প্রিয়াঙ্কার বাড়ির তরফে যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, সেখানে হাজির হতেই শিগগিরই জোনাসরা মুম্বাইতে এসে পৌঁছবেন। যা নিয়ে চোপড়া বাড়ির তরফে সমস্ত আয়োজন সম্পূর্ণ করা হয়েছে।

জানা যাচ্ছে, বাগদানের ঘোষণার সময়ই চোপড়া পরিবারের সঙ্গে জোনাসদের আলাপ পরিচয় সম্পূর্ণ হবে। শুধু তাই নয়, ভারতীয় রীতিনীতি মেনেই নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া গাঁটছড়া বাঁধতে পারেন। ভারতীয় রীতিনীতি মেনেই বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠদের তরফে। পাশাপাশি হাই-প্রোফাইল বিয়েতে জোনাস বাড়ির কোনো রীতিনীতি মেনে কিছু করা হবে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি। সূত্র: জিএন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে