শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

কাল প্রিয়াঙ্কার কী ঘটছে!

প্রকাশের সময়: ১১:০২ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১৭, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের জীবনে আগামীকাল শনিবার সন্ধ্যাটা খুব গুরুত্বপূর্ণ। এত দিন তাঁদের প্রেম, বাগদান আর বিয়ে নিয়ে অনেক কানাঘুষা হয়েছে। এবার তাঁরা এই কানাঘুষার ইতি টানতে যাচ্ছেন। জানা গেছে, আগামীকাল সন্ধ্যায় মুম্বাইর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো পার্টির আয়োজন করা হয়েছে। এখানে এই দুই তারকা তাঁদের বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। এরই মধ্যে নির্বাচিত অতিথিদের আমন্ত্রণ জানানো হয়েছে। এই তালিকায় আছেন দুই তারকার পরিবারের মানুষজন, কাছের বন্ধু আর বলিউডের কয়েকজন তারকা। যাঁদের নাম শোনা যাচ্ছে তাঁরা হলেন রণবীর সিং, করণ জোহর, রাভিনা ট্যান্ডন, মনীশ মালহোত্রা, সোফি চৌধুরী ও পরিণীতি চোপড়া।

নিক জোনাস আর তাঁর মা ডেনিস নিক জোনাস আর তাঁর মা ডেনিসমা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রকে সঙ্গে নিয়ে গতকাল বৃহস্পতিবার রাতে মুম্বাই এসেছেন নিক জোনাস। আরও আছেন নিক জোনাসের ভাই কেভিন ও জো জোনাস। ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁদের স্বাগত জানান প্রিয়াঙ্কা চোপড়া। জানা গেছে, বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় তাঁদের হাতে টিফ্যানি অ্যান্ড কোং-এর একটি ব্যাগ দেখা গেছে। ধারণা করা হচ্ছে, হবু পুত্রবধূর জন্য নানা উপহার সামগ্রী এনেছেন তাঁরা।

এর আগে টিফ্যানি অ্যান্ড কোং-এর লন্ডন স্টোর থেকে বাগদানের আংটি কিনেছেন নিক জোনাস। শোনা যাচ্ছে, এই হীরার আংটির দাম দুই লাখ ডলার বা দেড় কোটি টাকা। গত বুধবার ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার একটি অনুষ্ঠানে রাভিনা ট্যান্ডনের সঙ্গে তোলা প্রিয়াঙ্কা চোপড়ার একটি ছবিতে সেই আংটি দেখা গেছে।

নিক জোনাস আর তাঁর বাবা কেভিন জোনাস সিনিয়রনিক জোনাস আর তাঁর বাবা কেভিন জোনাস সিনিয়রঐতিহ্য অনুযায়ী প্রিয়াঙ্কা চোপড়ার পরিবারের সঙ্গে বিয়ের আগে সাক্ষাৎ করবেন নিক জোনাসের মা-বাবা। কথা বলবেন বিয়ে নিয়ে। এই সবই আনুষ্ঠানিকতা। তবে এ ব্যাপারে নাকি তেমন আগ্রহ ছিল না নিক জোনাসের পরিবারের। প্রিয়াঙ্কার অনুরোধেই মুম্বাই এসেছেন তাঁরা। আর পিপল বলেছে, এবারই প্রথম ভারত এসেছে নিক জোনাসের পরিবার। যে হোটেলে এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছে, সেখানেই নিক জোনাস আর তাঁর মা-বাবাসহ অন্যদের থাকার ব্যবস্থা করা হয়েছে।

এদিকে নিজের ব্যক্তিগত বিষয় বরাবরই গোপন রাখতে পছন্দ করেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রেম নিয়ে তো মুখে রীতিমতো কুলুপ এঁটেছিলেন। কিন্তু মার্কিন গণমাধ্যমগুলো প্রিয়াঙ্কা আর নিক জোনাসের প্রেম নিয়ে সরব। থেমে নেই ভারতীয় গণমাধ্যমও। এই প্রেমের গুঞ্জন ছড়াতে শুরু করে গত বছরের মে থেকে। তখন মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও নিক প্রথমবারের মতো হাঁটেন রেড কার্পেটে। কিন্তু তখন নিজেদের সম্পর্কের কথা তাঁরা বেমালুম এড়িয়ে গেছেন। এখনো যে স্বীকার করছেন, তা নয়। সম্প্রতি ঘন ঘন দেখা যাচ্ছে দুজনকে।

উপরে