শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

ঈদে মাস্টারকার্ডের বিশেষ মূল্য ছাড় !

প্রকাশের সময়: ৫:২৯ পূর্বাহ্ণ - শনিবার | আগস্ট ১৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি
আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য ও লাইফস্টাইল ব্র্যান্ডে গেøাবাল পেমেন্ট প্রসেসর কোম্পানি মাস্টারকার্ড দিচ্ছে বিশেষ মূল্যছাড়।

কার্ড হোল্ডারদের পুরস্কৃত করার মাধ্যমে মাস্টারকার্ড তাদের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ডের ব্যবহার বাড়াতে এই ক্যাম্পেইনের ঘোষণা করেছে বলে প্রতিষ্ঠানের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, নয়টি ইলেকট্রনিক্স স্টোর থেকে মাস্টারকার্ড ব্যবহারকারীরা শতকরা ১৫ ভাগ ছাড় পাচ্ছেন।
ইলেকট্রনিক্স স্টোরগুলো হল, র‌্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সিঙ্গার বাংলাদেশ, ট্রান্সকম ডিজিটাল, বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড, এলজি বাটারফ্লাই, এসিআই ইলেকট্রনিক্স, এস্কয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, এমকে ইলেকট্রনিক্স ও ইলেক্ট্রো মার্ট।
এছাড়াও দৈনন্দিন জীবনের পণ্যের উপর রয়েছে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। এই ছাড় পাওয়া যাবে মাস্টারকার্ডের ২০টি লাইফস্টাইল ব্র্যান্ডের পার্টনার আউটলেটে।

এই অংশীদাররা হল- স্টাইলসেল, আর্টিস্টি কালেকশন, রেড অরিজিন, র নেশন, কেজেড, নাবিলা, ভোগ বাই প্রিন্স, লেভেন্ডার, লেদারেক্স, বাংলার মেলা, সাপ্পহির, ওটু, ইস্ট ওয়ে, ইসোতিক, সেলাই ঘর, আল-হাসান ডায়মন্ড, পারফেক্ট টেক্সটাইল, প্যাভিলিয়ন লাইফস্টাইল, ইয়োডো ডিজাইন সোর্স ও সা ওয়ার্ল্ড।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহম্মদ কামাল বলেন, “ঈদের সময় মানুষজনের খরচ বেড়ে যায়। এজন্য আমরা এই ক্যাম্পেইন মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ড ব্যবহারকারীদের সমস্যা কমিয়ে দেওয়ার জন্য বিশেষভাবে ডিজাইন করেছি।

“আমরা চাই আমাদের কার্ডহোল্ডাররা এই ক্যাম্পেইনের অফারগুলো তাদের কার্ড ব্যবহার করার মাধ্যমে উপভোগ করুক। আমরা বিশ্বাস করি, এর সাথে সাথে আমরা দেশে ইলেকট্রনিক্স পেমেন্টের ব্যবহারকে আরও স¤প্রসারণ করতে পারব”।

প্রযুক্তিভিত্তিক লেনদেন সেবা প্রদানকারী যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান মাস্টারকার্ড ২১০টিরও বেশি দেশে গ্রাহকদের সেবা দিচ্ছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে