বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

বিয়েতে রূপার গয়না পরবেন দীপিকা

প্রকাশের সময়: ৫:৩৮ অপরাহ্ণ - শনিবার | আগস্ট ১৮, ২০১৮

 

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

বলিউড সেলিব্রেটির বিয়ের কথা মনে হলেই হয়তো আমরা ভেবে নিতে পারি শরীর ভরা স্বর্ণে মোড়া একজন রাজকন্যা। সোনায় মুড়িয়ে দেয়া নারীকেই ভাবি। অনেক রকমের সাজসজ্জাতে ভরা একজন রূপসী।

কিন্তু এই ধারণাকে পাল্টে দিয়ে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। দীপিকা-রণবীর সিংয়ের বিয়ের কথা তো এখন সবাই জানে। সেটা আর অজানা নয়। আর বিয়ের তারিখও ঠিক হয়েছে ২০ নভেম্বর। আর তাই এখনই শুরু হয়ে গেছে বিয়ের শপিং। জানা গেল স্বর্ণ নয় রূপোতেই সাজছেন এই বলি অভিনেত্রী। বিয়েতে দীপিকার পরনে থাকবে রূপার গয়না।

হ্যাঁ, বিয়েতে রূপার গয়না পরবেন দীপিকা পাড়ুকোন। ইতোমধ্যে তার মা সেই গয়না কেনা শুরু করেছেন বলে জানা গেছে। এই গয়না পরেই দীপিকা মালা বদল করবেন অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে।

এদিকে রূপার গয়নার বিষয়টি ছড়িয়ে পড়ার পর চারদিকে আলোচনা হচ্ছে। ব্যতিক্রমী এই পদক্ষেপের জন্য দীপিকা-রণবীরের বিয়ে আবারো উঠে এসেছে খবরের শিরোনামে।

আগামী ২০ নভেম্বর বিয়ে করবেন রণবীর ও দীপিকা। ইতালির লেক কোমোতে অনুষ্ঠিত হবে তাদের বিয়ে। সেখানে অতিথি হিসেবে থাকবেন মাত্র ৩০জন। এমনকি অতিথিদের জন্য অনুষ্ঠানস্থলে মোবাইল নিষিদ্ধ করা হয়েছে। অর্থাৎ বিয়েটা একেবারে গোপনে সারতে চান তারা। কেউ যাতে ছবি তুলতে বা ভিডিও করতে না পারে, সেজন্যই এমন নিষেধাজ্ঞা জারি করেছে দীপবীর।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে