শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Logo
Print

শিরোপা জয়ের পরীক্ষায় ফেল করল বাংলাদেশের কিশোরীরা

প্রকাশের সময়: ১০:৩২ অপরাহ্ণ - শনিবার | আগস্ট ১৮, ২০১৮

কারেন্টনিউজ ডটকম ডটবিডি

ভারতকে আরও একবার হারিয়ে শিরোপা জিতবেন। ধরে রাখবেন সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের মুকুট। থিম্পুর ফাইনালের আগে বল ছুঁয়ে এমন ধনকুভাঙা শপথই নিয়েছিলেন বাংলাদেশের কিশোরীরা। ভারতের বিপক্ষে ফাইনালটাকে নিয়েছিলেন আসল পরীক্ষা হিসেবে। কিন্তু সেই আসল পরীক্ষাতেই ‘ফেল’ মেরে বসল টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোতে ‘এ প্লাস’ পাওয়া বাংলাদেশের মেয়েরা। ফল, বাংলাদেশের কাছ থেকে চ্যাম্পিয়ন মুকুট কেড়ে নিল ভারত। বাংলাদেশকে ১-০ গোলে হারিয়ে ভারত নিল ৮ মাস আগের সেই হারের মধুর প্রতিশোধও।

গত বছরের ডিসেম্বরে এই ভারতকে ১-০ গোলে হারিয়ে সাফের প্রথম শিরোপা জিতেছিল বাংলাদেশ। কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামের সেই হারের বদলাটা ভারত নিল ঠিক সেই ১-০ গোলেই। ভারতের হয়ে ম্যাচের একমাত্র গোলটা করেছেন সুনীতা মুন্ডা। ৬৬ মিনিটে।

কর্নার থেকে ভারতের দুজন খেলোয়াড় নিজেদের মধ্যে বল দেওয়া-নেওয়া করে সামনে এগিয়ে এসে ক্রস করলেন। তা থেকে দারুণ এক ভলিতে বল জালে জড়ালেন মুন্ডা। গোলরক্ষক মাহমুদা চেষ্টা করেও ঠেকাতে পারলেন না। এবারের আসরে এই প্রথম বার বল বাংলাদেশের জালে। তাতেই আঁকা হলো সর্বনাশের চিত্র। শ্রেষ্ঠত্বের মুকুটটা হাত বদলে তুলে দিতে হলো ভারতের কাছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com

উপরে